ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

খুলনার পাইকগাছায় লতার ওয়াবদা বেড়ীবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত ! এলাকাবাসী বাঁধ রক্ষায় ব্যস্ত

এনামুল হক(৩৮)
  • প্রকাশিত : রবিবার, অক্টোবর ২০, ২০২৪
  • 34 শেয়ার

অর্ঘ্য মল্লিক (পাইকগাছা) ও বি.সরকার খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান:

 

খুলনার পাইকগাছায় লতা ইউনিয়নের রেখামারির নড়া নদীর উপর ওয়াপদা বেড়ীবাঁধ ভেঙ্গে গেছে! জোয়ারে নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় ২০-২৫ ফিট ওয়াপদা বেড়ি বাঁধ ক্ষতিগ্রস্ত।

ফলে ১৯ অক্টোবর শনিবার মধ্যরাতে ২০ নং পোল্ডারে পানি প্রবেশ করে এলাকার ১১ গ্রাম প্লাবিত হয় ! এলাকায় আমনধান, চিংড়ি ও সাদা মাছের ব্যাপক ক্ষতি হয়েছে। রবিবার সকালে স্থানীয় এলাকাবাসী সেচ্ছাশ্রমের মাধ্যমে স্বতঃস্ফূর্তভাবে ক্ষতিগ্রস্থ ওয়াপদা বেড়ীবাঁধ আংশিক সংস্কার করেছেন !

এলাকাবাসী ক্ষতিগ্রস্থ ওয়াপদা বেড়ীবাঁধ দ্রুত সম্পূর্নভাবে নির্মানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪