ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

কেরানীগঞ্জে বিএনপি’র নেতার উপর ভূমি দস্যু যুবলীগ নেতার হামলা

leeja begum
  • প্রকাশিত : মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০২৪
  • 14 শেয়ার

 

কেরানীগঞ্জ ( ঢাকা) প্রতিনিধি: আতিকুর রহমান

ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জে কদমতলী এলাকায় বিএনপি নেতার উপর যুবলীগ নেতার হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলা আহত হোন বিএনপি নেতা হাজী বাহার সহ ৬ জন।

সোমবার কদমতলী গোল চত্বর এলাকায় দীন ফার্নিচারের দোকানে এই ঘটনা ঘটে। আগানগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী বাহার জানান।

পৈত্রিক সম্পত্তি ও ক্রয়কৃত সম্পত্তির জের ধরে বিকেলে দিন ফার্নিচারের দোকানে গ্রাম্য সালিশ ডাকা হয়। মোবাইল ফোনে বিরোধী ভূমি দস্যু হাজী শামসু ছেলে যুবলীগ নেতা সাজিদুল ইসলাম (৩৮) তাকে একা ওই সালিশে উপস্থিত হতে বলেন।

এতে তিনি যথা সময়ে তার ডাকে সাড়া দিয়ে ওই জায়গায় উপস্থিত হলে ওত পেতে থাকা যুবলীগ নেতা সাজেদুল ইসলামের নেতৃত্বে ২০/৩০ জন লোক তার উপর অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক মারধর করে।

মারধরের একপর্দায় তার পরিধানের পাঞ্জাবি ছিড়ে ফেলে এবং তাকে রক্তাক্ত জখম করে। এতে সে সাথে সাথেই মাটিতে লুটিয়ে পড়ে। এই ঘটনার খবর পেয়ে তারা আত্মীয়-স্বজন তাকে উদ্ধারের উদ্ধার চেষ্টা করলে তাদের উপরও হামলা চালানো হয়।

জানা গেছে হামলাকারী যুবলীগ নেতা এলাকার কিশোর গ্যাং প্রধান। এছাড়াও তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪