ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

কুড়িগ্রাম জেলা পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড পরীক্ষা অনুষ্ঠিত

leeja begum
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ২, ২০২৪
  • 12 শেয়ার

রফিকুল ইসলাম রফিক, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

 

বাংলাদেশ পুলিশের অধস্তন কর্মকর্তা এবং কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা (প্যারেড পরীক্ষা)- ২০২৪, অদ্য ২ অক্টোবর ২০২৪ তারিখ সকাল ০৯.০০ ঘটিকায় কুড়িগ্রাম জেলা পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলশেডে কনস্টেবল হতে নায়েক, কনস্টেবল হতে এটিএসআই, নায়েক হতে এএসআই সশস্ত্র ও এটিএসআই হতে টিএসআই পদে পদোন্নতির লক্ষ্যে প্যারেড পরীক্ষা অনুষ্ঠিত হয় ।

উক্ত পরীক্ষা গ্রহন কমিটিতে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান,উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, লালমনিরহাট জেলার এ-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. ফজলুল হক, আরআই পুলিশ লাইন্স কাজী আকির হোসেন।

কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান উক্ত বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় অংশগ্রহনকারী সকল পুলিশ সদস্যদের কুড়িগ্রাম জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সহ যে কোন ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার বিষয়ে আইনের আলোকে কঠোর দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বলেন আগত সময়ে কেউ যাতে কোনভাবেই জনশৃঙ্খলা, শান্তি, সম্প্রতি বিনষ্ট করতে না পারে সে সব সুনির্দিষ্ট প্রেরনা, প্রেষনা ও নির্দেশনা প্রদান করেন ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪