ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় এক যুদ্ধাপরাধী গ্রেফতার করছেন

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, মে ১৪, ২০২৪
  • 49 শেয়ার

মো লুৎফুর রহমান রাকিব, কুমিল্লা জেলা প্রতিনিধি:

 

কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার এলাকা হতে আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল-১ এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত মোঃ আবু বক্কর সিদ্দিক (৮০) নামের এক যুদ্ধাপরাধীকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ রবিবার (১২ মে) রাতে র‌্যাব-১১, সিপিসি-২ এবং র‌্যাব-৬, সিপিসি-১ খুব গোপন সুএে খবর পেয়ে এর যৌথ আভিযানিক দল এই সংবাদের ভিত্তিতে সদর দক্ষিণ থানা উপজেলার উত্তর রামপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করেন।

পলাতক আসামী মোঃ আবু বক্কর সিদ্দিক সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার উত্তর কদমতলা (মুন্সিগঞ্জ) এলাকার মৃত  মান্দার সরর্দারের ছেলে। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরার শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪