ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

কুড়িগ্রামে ২ যুবককে কুপিয়ে জখম, আটক ৩

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
  • 12 শেয়ার

আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম প্রতিনিধি:

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ইং ০৮:৪৫ পিএম.

কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মাঝবিল বাজারে।

এ ঘটনায় আহত মমিনুল ইসলাম মিথুনের (২৫) স্ত্রী বাদি হয়ে আটক তিনজনসহ ৮ জনের নামে সোমবার (১৫ এপ্রিল) উলিপুর থানায় মামলা করে।

আটককৃতরা হলেন- ওই এলাকার বাচ্চু মিয়ার ছেলে মুন্না মিয়া (২৪), লোকমান মিয়া লায়নের ছেলে হিরা মিয়া (২০) ও মোফাজ্জল হকের ছেলে আলামিন (২৩)।

গ্রেপ্তারকৃতদের সোমবার (১৫ এপ্রিল) বিকেলে আদালতে পাঠানো হয়েছে। উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতের স্বজন সূত্রে জানা গেছে, ধরনীবাড়ী ইউনিয়নের সরকারপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে মমিনুল ইসলাম মিথুনের সঙ্গে পার্শ্ববর্তী দূর্গাপুর ইউনিয়নের লোকমান মিয়া লায়নের ছেলে হিমু মিয়ার (২২) দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়ে বিরোধ চলে আসছিল।

রোববার (১৪ এপ্রিল) রাতে মিথুন ধরনীবাড়ী মাঝবিল বাজারে জনৈক আজাদ মিয়ার চায়ের দোকানের সামনে গেলে পূর্ব বিরোধের জেরে হিমুসহ একদল যুবক দেশীয় অস্ত্র উঁচিয়ে ধরে মিথুনকে গালিগালাজ করতে থাকেন। এ সময় গালিগালাজ করতে নিষেধ করায় হিমুসহ তার সঙ্গীরা মিথুনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ঘটনা দেখে মিথুনের ভাতিজা শাওন মিয়া (২৩) এগিয়ে আসলে, তাকে শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে গুরুতর জখম করে হিমুসহ তার সঙ্গীরা।

এ সময় মাঝবিল বাজারের লোকজন একত্রিত হয়ে এগিয়ে এসে সন্ত্রাসীদের ধাওয়া দিয়ে তিনজনকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে গুরুতর আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪