ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

কফেজান নেছা ও হাজী নিয়ামত উল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, মার্চ ৪, ২০২৪
  • 36 শেয়ার

স্টাফ রিপোর্টার:

কুষ্টিয়া ভেড়ামারার বাহিরচর ইউনিয়ন এ আজ সোমবার দিনব্যাপী কফেজান নেছা ও হাজী নিয়ামত উল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ের ১৩ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কফেজান নেছা ও হাজী নিয়ামত উল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রকৌশলী মোহাম্মদ আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম লুৎফা তাহের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষা অনুরাগী রওশন আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শরিফুল ইসলাম, আবুল কাশেম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও সাহার বানু হাসপাতাল এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ লায়ন ডাঃ কামরুল ইসলাম মনা, ইঞ্জিনিয়ার আশরাফুল ইসলাম প্রমুখ। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী এবং জিপিএ ৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের শেষ পর্বে সাংস্কৃতিক সন্ধ্যা শুরু হয়। স্কুলের ছাত্রীরা নৃত্য পরিবেশ করেন। মুক্তিযুদ্ধো ভিত্তিক নাটিকা ডিসপ্লে করেন স্কুলের ছাত্র ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন অত্র বিদ্যালয়ের সফল প্রধান শিক্ষক তৌহিদুর রহমান অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়া ও অভিভাবক ও ছাত্র ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি প্রকৌশলী মোহাম্মদ আবু তাহের সাহেব তার বক্তব্যে বলেন, অত্র স্কুলের খেলার মাঠের উন্নয়ন কাজসহ সার্বিক সহায়তা করবেন এবং এই স্কুলের সামনে রাস্তার ওপারে আমি কলেজের জন্য জায়গা দিয়েছি। সেইখানে আবুল কাশেম হোমিওপ্যাথিক কাশেম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও সাহার বানু হাসপাতাল প্রতিষ্ঠা করার জন্য। এক থেকে দুই বছরের মধ্যে পুর্নাঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রতিষ্ঠা করা হবে।

তিনি আরো বলেন, এই স্কুল থেকে যারা মেধাবী তাদের মধ্যে থেকে ১ বা ২ জনকে এশিয়ান প্যাসিফিক ইউনিভার্সিটিতে পড়ানোর দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪