ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

উল্লাপাড়ায় নাইট ক্রিকেট ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১০, ২০২৪
  • 1130 শেয়ার

মোঃজাহাঙ্গীর আলম,সিরাজগঞ্জ প্রতিনিধি(ক্রাইম)-

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর ঐতিহ্যবাহী খেলার মাঠে “লাহিড়ী পাড়া টাইগার স্পোর্টিং ক্লাব” এর উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল কালাম আজাদ স্মৃতিস্বরনে নাইট ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

৬৫ সিরাজগঞ্জ ৪ উল্লাপাড়ার মাননীয় সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফিকে প্রধান অতিথি করা হয়।উক্ত খেলায় উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় গণ্য মান্য ব্যক্তিদের বিশেষ অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হয়।

উক্ত ক্রিকেট ফাইনাল খেলায় বিশেষ অতিথি হয়ে উপস্থিত হন,আসন্ন উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হেদায়েত আহমেদ এলান।
এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রনেতা উপস্থিত দর্শক ও খেলোয়াড়দের উদ্দেশ্য মুল্যবান বক্তব্য রাখেন। হেদায়েত আহমেদ এলান বলেন,তরুণ সমাজকে মাদক,সন্ত্রাস ও অনলাইন জুয়ার আসক্তি থেকে মুক্ত করতে ক্রিয়ার কোনো বিকল্প নেই।

আমি আশা করি এই ধরনের ক্রিকেট টুর্নামেন্ট থেকেই আগামীতে জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হবে।আমি মোহনপুর লাহিড়ী পাড়া টাইগার স্পোর্টিং ক্লাবকে ধন্যবাদ জানাই সুন্দর এই ক্রিকেট ফাইনাল টুর্নামেন্ট উপহার দেওয়ার জন্য।

লাহিড়ী পাড়া স্পটিং ক্লাবের সভাপতি মিজানুর রহমান ফারুক বলেন আমাদের উদ্দেশ্য হলো বর্তমান তরুণ সমাজকে ক্রিয়ার সাথে যুক্ত করা।আমি বিশ্বাস করি যদি আমরা তরুণ সমাজকে খেলার সাথে যুক্ত করতে পারি তবে মাদক,সন্ত্রাস ও অনলাইন জুয়া থেকে মুক্তি পাবে তরুণ সমাজ।

খেলা দেখতে আসা দর্শকদের সাথে কথা বলে জানা যায়,গ্রামের মাঠে রাত্রিকালীন ক্রিকেট ম্যাচ দেখে তার আনন্দিত এবং এতো সুন্দর একটি ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট উপহার দেওয়ার জন্য লাহিড়ী পাড়া টাইগার স্পোর্টিং ক্লাবের সকলকে তারা ধন্যবাদ জানান।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪