ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

উত্তরাতে মানব পাচারকারী  ১১জন গ্রেফতার

Md Bulbul Islam-35
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
  • 16 শেয়ার

তরিক শবলী, উত্তরা প্রতিনিধি:

 

গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা পশ্চিম থানার পুলিশ, উত্তরা ১১ নং সেক্টরস্থ গরিব-ই-নেওয়াজ এভিনিউ রোডের হোটেল লা-স্কাই এ অসামাজিক কার্যকলাপ হচ্ছে। তাৎক্ষণিক অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মানব পাচার চক্রের ১১জন সদস্যকে গ্রেফতার করেন।

গ্রেফতাকৃতরা হলো রবিউল ইসলাম (৪১), মোঃ মেহেদী হাসান (৩২), এমডি আবুল হাসনাত (২৮), মোঃ নাজমুল হোসেন (২৫), মোঃ আসাদুজ্জামান (৩৫), গৌতম সাহা (৪০), মোছাঃ আকলিমা (১৯), পূজা পোদ্দার নেহা (২১), নাজমা খাতুন (২৫), মিথিলা আক্তার (২১), এসময় তাদের কাছ থেকে ১৫ (পনের) পিচ কনডম পাওয়া যায়। প্রাথমিকভাবে তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ মানব পাচার চক্রের সাথে জড়িত থেকে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। তারা বিভিন্ন জায়গায় বাসাভাড়া নিয়া বিভিন্ন বয়সী যুবতী মেয়েদের আবাসিক হোটেলের আড়ালে লোকজনদের সাথে দেহব্যবসা ও পতিতাবৃত্তি করে অবৈধ ভাবে অর্থ উপার্জন করে।

অপরদিকে গ্রেফতারকৃত আসামী  রবিউল ইসলাম (৪১), মোঃ মেহেদী হাসান (৩২), এমডি আবুল হাসনাত (২৮), মোঃ নাজমুল হোসেন (২৫) কে একান্তে জিজ্ঞাসাবাদ করলে তাদের স্বীকারোক্তি মোতাবেক  হোটেলের রিসিভ শনের ডেক্স এর টেবিলের ড্রয়ার হতে  সাদা কাগজে মোড়ানো অবস্থায় ০৯ (নয়) পিচ ইয়াবা ও ৫২ (বাহান্ন) পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদেরসহ উদ্ধারকৃত মাদক ও কনডম থানায় এনে তাদের বিরুদ্ধে পৃথক পৃথক দুটি মামলা রুজুপূর্বক উদ্ধারকৃত মাদকসহ গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪