ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

ইসলামী নব জাগরণ সংগঠনের ব্যবস্থাপনায় অসহায় পরিবারের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন।

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 44 শেয়ার

মোঃ আতিকুল্লাহ চৌধুরী, রাউজান প্রতিনিধি:

উত্তর চট্টগ্রামের ঐতিহ্যবাহী ধর্মীয় ও জনকল্যাণমূলক সংগঠন রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন এর ব্যবস্থাপনায় ও আরব আমিরাত প্রবাসী শাখার বিশেষ সহযোগীতায় রাউজানে অসহায় পরিবারের মাঝে ও বিভিন্ন মাদ্রাসায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । আজ ৯ মার্চ ২০২৪ শনিবার সকাল ১১ টায় রাউজান ছত্রপাড়া ৭ নং ওয়ার্ড এলাকায় খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠান ইসলামী নব জাগরণ সংগঠনের সভাপতি মুহাম্মদ হানিফের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান মাদ্রাসার পরিচালক ও সংগঠনের উপদেষ্টা আল্লামা হাফেজ সোলাইমান সাহেব, সংগঠনের উপদেষ্টা মুহাদ্দিস আল্লামা ইলিয়াস সাহেব,সংগঠনের উপদেষ্টা ও মহাসচিব মাওলানা মঈনুদ্দীনের বাবা মাওলানা আবদুর রউফ, সংগঠনের উপদেষ্ঠা জনাব মুহাম্মদ নাজমুল হাসান হিরু,সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪