ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

আরব আমিরাতের দুবাইয়ে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের বর্ষপূর্তি উদযাপন।

leeja begum
  • প্রকাশিত : শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
  • 7 শেয়ার

আব্দুস শহীদ শাকির, জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি:

 

মানব সেবার ব্রত নিয়ে কাজ করে চলা সংগঠন জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার বাদ জুম্মা দুবাই আল রীম রেস্টুরেন্টে আরব আমিরাতের দুবাই বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

সংগঠনের সহ সভাপতি কয়েছ আহমদ এর সভাপতিত্বে এবং সহ দপ্তর সম্পাদক মাছুম আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের উপদেষ্টা মারুফ আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা কামাল হোসেন। সংগঠনের সহ তথ্য বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম আশুক এর সৌজন্যে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বক্তারা বলেন, জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন প্রতিষ্টার পর থেকে বিরামহীন মানবতার কল্যানে ভুমিকা রেখে চলেছে। জকিগঞ্জ উপজেলায় গত কয়েক বছরে যখনই মানবিক প্রয়োজন এসেছে, প্রাকৃতিক দুর্যোগ এসেছে এই সংগঠন অসহায় মানুষের কাছে ছুটে গেছে বার বার।

এক ঝাক সুন্দর মনের সমাজ সচেতন জকিগঞ্জের প্রবাসীদের এ উদ্যোগকে মানবতার কল্যাণে যেন আল্লাহ নিবেদিত রাখেন সবসময় তারা প্রত্যাশা ব্যক্ত করেন।আলোচনা শেষে সংগঠনের সদস্য ও তাদের আত্মিয়-স্বজন সমাজ এবং দেশের কল্যানের জন্য দোয়া করা হয়। কেক কেটে এবং আপ্যায়েনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের শুভাকাঙ্ক্ষী রাহেল আহমদ, মারুফ আহমদ, প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪