ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

আমি যতদিন বেঁচে থাকব এই বিদ্যালয়ের সাথে জড়িয়ে থাকবো

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বুধবার, মার্চ ৬, ২০২৪
  • 43 শেয়ার

মোঃ কামাল হোসেন, নরসিংদী প্রতিনিধি:

আলহাজ্ব মনজুর এলাহী চেয়ারম্যান,নদী বাংলা গ্রুপ ও সাবেক চেয়ারম্যান নরসিংদী সদর উপজেলা পরিষদ। অদ্য ৬ মার্চ ২০২৪ ইং বুধবার সকাল ১০ ঘটিকা হইতে রাত্র ৯ ঘটিকা পর্যন্ত নরসিংদী জেলা ,শিবপুর উপজেলা ৮৯ নং ভরতের কান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব মনজুর এলাহী চেয়ারম্যান নদী বাংলা গ্রুপ ও সাবেক চেয়ারম্যান নরসিংদী সদর উপজেলা পরিষদ। তিনি বলেন আমি নিজেও এই ভরতের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ,এরপরও বলার কিছু থাকে না । আমার এ ঘর বাঙ্গিয়াছে যেবা আমি বাধি তার ঘর ,আপন করিতে কাদিয়া বেড়াই যে মোরে করেছে পর, যে মোরে করিল পথের বিবাগী, পথে পথে আমি ফিরি তার লাগি, দিঘাল রজনী তার তরে জাগি ঘুম যে হয়েছে মোর, আমার এ ঘর ভাঙ্গিয়াছে যেবা আমি বাধি তার ঘর ।

আপনারা যতই আমাকে পর করেন মরণের আগ পর্যন্ত আপনাদের সাথে জড়িয়ে থাকবো ইনশাল্লাহ। আমি যতদিন আছি ততদিন এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার সাথে জড়িয়ে থাকবো, জড়িয়ে থাকলেই শুধু চলবে না , নরসিংদী জেলার মধ্যে এই ভরতের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে একটি মডেল প্রাথমিক বিদ্যালয় হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ।, প্রতিদিন আমি কোন না কোন বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় যাই, কিন্তু ভারতের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সকাল থেকে রাত পর্যন্ত আমার জন্য অপেক্ষায় ছিলেন সেজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। অ্যাডভোকেট মোহাম্মদ আলী সরকার টুটুল , সাবেক সাধারণ সম্পাদক নরসিংদী জেলা আইনজীবী সমিতি এর সভাপতিত্ত্বে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন অধ্যাপক ড, এ, কে ,এম রাশিদুল আলম সেলিম, বাবু বিনয় কৃষ্ণ গোস্বামী, যুগ্ম সাধারণ সম্পাদক, শিবপুর উপজেলা আওয়ামীলীগ।

এম,এ ,আল আমীন মিয়া , সদস্য সচিব, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবী ফোরাম শিবপুর উপজেলা ।  মোঃ মনিরুজ্জামান মনির কোষাধক্ষ্য নরসিংদী জেলা আয়কর আইনজীবী সমিতি ও চেয়ারম্যান প্রার্থী পুটিয়া ইউনিয়ন পরিষদ। আলহাজ্ব মোঃ আমির হোসেন, সদস্য ৯ নং ওয়ার্ড পুটিয়া ইউনিয়ন পরিষদ। মোঃ কামাল মোল্লা, সহ-সভাপতি অত্র বিদ্যালয়ের পরিচালনা পরিষদ। মোঃ সোহরাব হোসেন প্রধান , বি,এস,সি (অনার্স) এম ,এস ,সি ( গণিত )প্রাক্তন ছাত্র অত্র বিদ্যালয়। শুভেচ্ছান্তে আঞ্জুমান আরা সুলতানা। সহযোগিতায় খন্দকার আল হাদী, সার্বিক ব্যবস্থাপনায় আখতারুজ্জামান মোল্লা রাসেল, আলী হোসেন গাজী, মোঃ আবুল কালাম । আমন্ত্রিত অতিথি মোঃ কামরুজ্জামান মোল্লা টিপু , ইকবাল মোঃ ইকবাল হোসেন প্রধান, ইমাম হোসেন মোল্লা । চিকিৎসায় উপস্থিত ছিলেন এস ,এম ,শামীম । মজিবুর রহমান খান, ধারা বর্ণনায় মোঃ মাসুদুর রহমান মাসুদ সরকারি শিক্ষক অত্র বিদ্যালয়, হানিফ মাহমুদ সভাপতি ভরতের কান্দি বন্ধু মহল। ফলাফল সংরক্ষণে লাইলী বেগম ও মোঃ মাসুদুর রহমান মাসুদ সরকারি শিক্ষক অত্র বিদ্যালয়। দ্বারা বর্ণনায় হানিফ মাহমুদ সভাপতি ভরতের কান্দী বন্ধু মহল।বার্ষিক ক্রীড়া পরিচালনায় মোঃ শিমুল মোল্লা, মনির হোসেন, রমজান আলী প্রধান । সিফাত হোসেন সাগর প্রধান,মোঃ রুবেল প্রধান। উপস্থিত ছিলেন আঞ্জুমান আরা সুলতানা প্রধান শিক্ষক, রুবিনা আক্তার, সেলিনা খানম, হাবিবা খানম, ফেরদৌসী বেগম, সৈয়দা তাসলিমা আক্তার লিমা, নীলিমা ইয়াসমিন খান, তাসলিমা আক্তার, জোৎস্না সূত্রধর, মোঃ মাহফুজুর রহমান মামুন , সহকারী শিক্ষক অত্র বিদ্যালয়, উপস্থিত ছিলেন সামাজিক ব্যক্তিবর্গ প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪