ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

আজ ৭ ই মার্চ আমার রাজনৈতিক বয়স ৫৪ বৎসর পূর্ণ হল

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ৭, ২০২৪
  • 67 শেয়ার

মোঃ কামাল হোসেন, নরসিংদী প্রতিনিধি:

আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা সহ-সভাপতি নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ ও বিশিষ্ট ব্যবসায়ী নরসিংদী। অদ্য ৭/৩/২৪ ইং বৃহস্পতিবার বিকেলে নরসিংদী শিবপুর উপজেলা একশত নং পুরান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা সহ-সভাপতি নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ ও বিশিষ্ট ব্যবসায়ী নরসিংদী। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭ই মার্চ আজ আমার রাজনৈতিক বয়স ৫৪ বৎসর পূর্ণ হলো। আমার সুযোগ হয়েছিল ঐতিহাসিক ৭ ই মার্চ রেসকোর্স ময়দানে উপস্থিত হয়ে সেই ঐতিহাসিক ভাষণ শোনার জন্য । এটা আমার জন্য একটি গর্বের বিষয় তারপর ১৯৭৫ সালে ১৫ ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকলকে নির্মমভাবে হত্যা করে বাংলাদেশকে নিচ্ছিন্ন করতে চেয়েছিল। আজকে যারা ছোট ছোট ছেলে মেয়ে, যখন বড় হবে তখন বুঝতে পারবে সেই ৭ মার্চ কি গুরুত্ব ।

আজকের এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৭ই মার্চৈ হয়ে যাচ্ছে। আমার শিক্ষা পাঠ শুরু এই বিদ্যালয়ে। আমি এই বিদ্যালয়ের সকল উন্নয়নমূলক কাজ করে দিব ইনশাল্লাহ ।এই বিদ্যালয় শিক্ষকদের প্রতি আমার অনুরোধ আপনারা এই স্কুলে ছেলে মেয়েদেরকে ভালোভাবে শিক্ষা দান করিবেন। তারা যেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে ভবিষ্যতে অবদান রাখতে পারে। আজকে শিশুরাই আগামী দিনের কর্ণধার। আপনারা শিক্ষার দিকে গুরুত্ব দিবেন। আজকের এই বিদ্যালয়ের উপস্থিত অভিভাবক যারা আছেন তাদের প্রতি একটি অনুরোধ আপনার সন্তানকে লেখাপড়া করার প্রতি মনোযোগ দিবেন ,আপনার সন্তানকে যদি সুশিক্ষায় শিক্ষিত না করিতে পারেন, একদিন এই শিশু বড় হয়ে জাতির বোঝা হয়ে দাঁড়াবে। ডাঃ হোসাইন মোঃ মোস্তফা মোল্লার সভাপতি অত্র বিদ্যালয় এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ নজরুল ইসলাম সাধারণ সম্পাদক পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ। উপস্থিত ছিলেন আব্দুল কাদির মিস্টার চেয়ারম্যান পদপ্রার্থী শিবপুর উপজেলা পরিষদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন নাদিরা আফরোজ প্রধান শিক্ষক ১০ নং পুরান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উপস্থিত ছিলেন আব্দুর রহমান ,মোল্লা স্বপন ভূঁইয়া ,মোঃ শাহ আলম মিয়া, মুক্তা মনি নাদিরুজ্জামান ভূঁইয়া মিঠু,, আমজাদ হোসেন ,আব্দুল হান্নান প্রধান, আলম ভূঁইয়া, মানিক মিয়া ,নাজমুন নাহার, নাসরিন বেগম ,সৈয়দ জুনায়েদ মনোয়ার, নাতিরা আফরোজ, আব্দুল কালাম , শিক্ষক ও অভিভাবক ও অন্যান্য নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪