ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

অসৎ উদ্দেশ্য বাস্তবায়নকারীদের প্রতিহতের আহ্বান জানান- ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল

leeja begum
  • প্রকাশিত : শনিবার, অক্টোবর ১২, ২০২৪
  • 10 শেয়ার

মোঃ মজিবর রহমান শেখ,  ঠাকুরগাঁও  জেলা প্রতিনিধি:

 

ঠাকুরগাঁও সদর উপজেলার মাদারগঞ্জ বন্দর সার্বজনীন দুর্গা মন্দিরে মতবিনিময় করছেন ঠাকুরগাঁও জেলা বিএনপি নেতারা। সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্দির পরিদর্শন করে ভক্তদের সঙ্গে মতবিনিময় করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি নেতারা।

১১ অক্টোবর শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার মাদারগঞ্জ বন্দর সার্বজনীন দুর্গা মন্দির পরিদর্শনে যায় তারা। ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মির্জা ফয়সাল আমীন সহ নের্তাকর্মীরা মন্দির পরিদর্শন ও মতবিনিময় করেন। তারা দেশে অসৎ উদ্দেশ্য বাস্তবায়নকারীদের প্রতিহত করার আহ্বান জানায়।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষ থেকে তাঁর ভাই মির্জা ফয়সাল আমীন সবাইকে শারদীয় দুর্গা উৎসবের শুভেচ্ছা জানান। মির্জা ফয়সাল আমীন বলেন, ‘তিনি (মির্জা ফখরুল) দেশে থাকলে অবশ্যই মন্দিরগুলো পরির্দশন করে আপনাদের সকলের খোঁজ–খবর নিতেন। এ দেশে যারা অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন করতে চায়, তাদের চিহিৃত করে প্রতিহত করতে হবে।

হাজার বছরের সনাতন ধর্মের মানুষদের কথাও যেতে হবে।’ এ সময় উপস্থিত ছিলেন– রহিমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান হান্নু, ঠাকুরগাঁও জেলা বিএনপির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ সহ জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মী।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪