ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

অগ্নি কান্ডে ক্ষতি গ্রস্ত পরিবারের মাঝে পঞ্চগড় জেলা জামায়াতে ইসলামীর সহয়তা

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 46 শেয়ার

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলার সদর ইউনিয়ন এর পূর্ব ডাঙ্গা পাড়া গ্রামে ভয়াবহ অগ্নি কান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ৮ মার্চ সকাল ৮.৩০ মিনিটে আর্থিক সহযোগিতা ও শীত বস্ত্র বিতরণ করে পঞ্চগড় জেলা জামায়াতে ইসলামী।

৬ মার্চ বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে সৃষ্ট অগ্নি কান্ডে ৪ টি পরিবার সর্ব সান্ত হয়ে যায়। আলী( ৫০) পিতা মৃত মোখছেদ আলী,২।জমির আলী(৪৫) পিতা রফিকুল ইসলাম৩।রুবেল(৩৫) পিতা জলিল। ৪ রাসেল( ৩৮)পিতা জলিল।

পঞ্চগড় জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক   মো : ইকবাল হোসাইন। ক্ষতিগ্রস্ত পরিবারদের সমবেদনা ঘাপন করেন এবং পরিবারের মাঝে নগদ ও শীত বস্ত্র তুলে দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমির সাবেক ভাইস প্রিন্সিপাল মাওলানা মোঃ মফিজ উদ্দীন, হাড়িভাষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃনূরে আলম সদর উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি সুলতান মাহমুদ,এডভোকেট রাহিদুল ইসলাম, সদর ইউনিয়ন সেক্রেটারি লতিফুর রহমান সহ জাময়াতে ইসলামির আরো অন্যান্য নেতৃত্ব বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪