ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

৪৮ নওগাঁ ৩ আসনের সংসদ সদস্য সুরেন্দ্রনাথ চক্রবর্তী মহাদেবপুরে আরসিসি ড্রেন নিমার্ণ কাজের উদ্বোধন করেন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১২, ২০২৪
  • 27 শেয়ার

উজ্জ্বল কুমার সরকার, নওগাঁ প্রতিনিধি: 

৪৮ নওগাঁ ৩ আসনের সংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবর্তী মহাদেবপুরে বাইপাস সড়কে (আর-৫৪৩) আরসিসি ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১১ মার্চ) দুপুরে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন নওগাঁ-৩ (মহাদেবপুর- বদলগাছী) আসনের সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী।
নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. রাশেদুল হকের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আহসান হাবীব ভোদন, উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান সোহাগ। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. ইব্রাহিম খানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও রাইগাঁ ইউপির সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জু, মহাদেবপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মুহাম্মদ মাহবুবুর রহমান ধলু, থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন প্রমুখ।

জেলা সড়ক ও জনপথ অধিদপ্তরের এস, ভিই আহসান হাবীব জানান, ২৪ লক্ষ ১৯ হাজার ৯শ ৭ টাকার ব্যয়ে ১ কিলোমিটার আরসিসি ড্রেন নির্মাণ করা হবে। এর আগে সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ২৯ লক্ষ ৭৫ হাজার ৮শ ৬৫ টাকা ব্যয়ে দোহালী গ্রাম সড়ক উন্নয়ন কাজের ও ২৯ লক্ষ ৮২ হাজার ১০ টাকা ব্যয়ে আখেড়া-নাটশাল সড়ক উন্নয়ন কাজের এবং ২৯ লক্ষ ৬৭ হাজার ৭শ ২০ টাকা ব্যয়ে ইটালী দক্ষিণ পাড়া পাকা সড়ক- সরদার পাড়া মসজিদ উন্নয়ন কাজের।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪