ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

হাইওয়ে পুলিশ কুমিল্লা মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

leeja begum
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
  • 18 শেয়ার

মো: লুৎফুর রহমান রাকিব, (কুমিল্লা) স্টাফ রিপোর্টার:

 

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অ্যাডিশনাল ডিআইজি মো: খাইরুল আলম এর সভাপতিত্বে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। এ সময় পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে বিগত মাসের মহাসড়ক কেন্দ্রিক সংগঠিত অপরাধ, প্রসিকিউশন, মাদক উদ্ধার, চোরাচালান ও অন্যান্য অপরাধ সংক্রান্তে বিস্তারিত আলোচনা করা হয়।

এ সময় কুমিল্লা রিজিয়নের অ্যাডিশনাল ডিআইজি মো: খাইরুল আলম বলেন, মহাসড়ক কেন্দ্রিক সংগঠিত অপরাধসমূহের যথাযথ সময়ের মধ্যে এফআইআর, মামলা তদন্ত এবং পুলিশ রিপোর্ট প্রেরণ করার জন্য সকল থানার অফিসার ইনচার্জদের নির্দেশনা প্রদান করেন।

তিনি আরো বলেন, ঢাকা চট্টগ্রাম-মহাসড়ক বাংলাদেশের অর্থনীতির লাইফ লাইন। তাই এই মহাসড়কের শৃঙ্খলা, ট্রাফিক ব্যবস্থাপনা এবং দুর্ঘটনা প্রতিরোধে আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, দুর্ঘটনা প্রতিরোধে ফিটনেস বিহীন গাড়ি, মেয়াদ উত্তীর্ণ গাড়ি, লাইসেন্স বিহীন গাড়ি, টানা গাড়ি এবং থ্রি হুইলার এর বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে। এ সময় তিনি বলেন, উল্টো পথে চলা গাড়ির বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে এবং মাদক ও চোরাচালান সংক্রান্তে তথ্য সংগ্রহপূর্বক নিয়মিত অভিযান অব্যাহত রেখে এই সকল অপরাধীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন মাসুম সরদার, সরকারি পুলিশ সুপার কুমিল্লা হাইওয়ে সার্কেল, কুমিল্লা রিজিয়নের ২২ থানার অফিসার ইনচার্জ বৃন্দ এবং অন্যান্য সকল পদমর্যাদার পুলিশ অফিসার সদস্য বৃন্দ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪