ঢাকা   ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
পঞ্চগড়ে জাতীয় ফলমেলা উদ্বোধন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয়দের সাথে সংলাপ অনুষ্ঠিত ধনবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনু‌ষ্ঠিত নওগাঁর ছিলিমপুর ও রসুলবিল এলাকায় দুইটি রাসেল ভাইপার সাপ মারলেন স্থানীয়রা নরসিংদীর আকাশে বার বার চক্কর দেয় উড়োজাহাজ অতঃপর রাসেলস ভাইপার নিয়ে বনবিভাগের বিশেষ পরামর্শ বৃষ্টির দিনে প্রচন্ড তাপদাহ রোদ আর গরমে বয়স্কদের আড্ডা নওগাঁ মোটর সাইকেল ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে এক সেনা সদস্যর মৃত্যু পাবনা ঈশ্বরদীর থানা পুলিশের অভিযানে চাঞ্চল্যকর কিশোর তপু হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ আটক – ০২ এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান: আত্মশুদ্ধির মাধ্যমে সমাজ পরিবর্তন সম্ভব – আবুল কালাম আজাদ

সিরাজগঞ্জ শাহজাদপুরে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 71 শেয়ার

মোঃ নাঈম উদ্দিন সিরাজী, সিরাজগঞ্জ প্রতিনিধি:

শুক্রবার ৮ই মার্চ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলাধীন পোতাজিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১৩০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ – ৬ আসনের সংসদ সদস্য চয়ন ইসলাম। এর আগে স্পিডবোট নিয়ে নদী ভাঙন এলাকা ঘুরে দেখেন ও আরকান্দি, জালালপুর, ভেকা এলাকার নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ মানুষের সাথে কথা বলেন।

পরে শাহজাদপুর উপজেলাধীন ব্রাহ্মনগ্রাম-হাটপাচিল ডানতীর সংরক্ষন এলাকা পরিদর্শন করেন ও ২ মাসের মধ্যেই যমুনা নদীর ডানতীরে চলামান ৬৩৫ কোটি টাকার প্রকল্পের কাজের দৃশ্যমান অগ্রগতী সম্মুখভাগে দেখতে পাওয়া যাবে বলে জানান, জাহিদ ফারুক পানিসম্পদ প্রতিমন্ত্রী ।

অন্যদিকে শাহজাদপুরের করতোয়া নদী খননের কাজ পরিদর্শন করেন ও নদীতে কোনো প্রকার অনিয়মের কাজ করা যাবেনা বলে নির্দেশ দেন সেনাবাহিনীকে এবং স্থানীয় এমপি চয়ন ইসলাম কে বিষয়টি পর্যালোচনা করতে বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন ও জনসাধারণ বৃন্দ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪