ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর অভিযান চালিয়ে ১৮৭ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার।

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 24 শেয়ার

মোঃ শাহাবুদ্দিন সেলিম
স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জ র‍্যাব-১২ অভিযান চালিয়ে ১৮৭ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

৯ মার্চ শনিবার দুপুর ১২.৩০ মিনিটে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সিরাজগঞ্জ র‌্যাব-১২ অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক জানান। সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে ঠাকুরগাঁও হতে ২ টি মোটর সাইকেলযোগে ৩ জন ব্যাক্তি নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জের দিকে আসছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে গত ০৮ মার্চ ২০২৪ ইং.৫.২৫ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সায়দাবাদ মোড়ের সামনে বগুড়া টু ঢাকাগামী মহাসড়কের উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপনা করা হয়।

গত ৮ মার্চ ২০২৪ ইং.৫.৫০ ঘটিকায় ২ টি মোটর সাইকেল আসতে দেখে থামানোর সংকেত দেওয়া হয়। মোটর সাইকেল স্লো হওয়ার সাথে সাথে এক জন আসামী সোহেল রানা ওরফে সাব্বির (২৭), পিতা মৃত ইয়াকুব আলী, সাং গটিয়া মেছড়া পূর্বপাড়া, থানা সিরাজগঞ্জ সদর, জেলা সিরাজগঞ্জ মোটর সাইকেল থেকে লাফ দিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুই জন আসামিকে আটক করা হয়। আটককৃত আসামিরা হলেন, মো: শরিফুল ইসলাম ওরফে জুয়েল মাহমুদ (২৭), পিতা মোঃ শহিদুল্লাহ,সাং রামাইল ( আব্দুস সালামের বাড়ির পশ্চিম পাশে), মো: আবু হানিফ ওরফে রুবেল (২৯), পিতা মোঃ আব্দুল কাদের, সাং গোবিন্দপুর টেঘরী, উভয়ের থানা ভূঞাপুর, জেলা টাঙ্গাইল। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

আটককৃত আসামীদ্বয়ের হেফাজত থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ১৮৭ বোতল ফেন্সিডিল, ২ টি মোবাইল ফোন, ফেন্সিডিল পরিবহনও ক্রয় – বিক্রয়ের কাজে ব্যবহিৃত ২ টি মোটর সাইকেল ও নগদ ১৬২০ টাকা জব্দ করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪