ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

সাধারণ মানুষ যেন শিবপুরে শান্তিতে বসবাস করতে পারেন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ৩, ২০২৪
  • 64 শেয়ার

মোঃ কামাল হোসেন,  নরসিংদী প্রতিনিধি:

সামসুল ইসলাম মোল্লা, সহ-সভাপতি নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ।

অদ্য ৩/৩/২৪ ইং রবিবার বিকেলে নরসিংদীর শিবপুর উপজেলা পুটিয়া বাজার মুক্তিযুদ্ধ অফিস মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পুটিয়া ইউনিয়ন ৫,৬,৭, ও ৯ নং শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত যুবলীগ সম্মেলনে বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা , সহ-সভাপতি নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ ও বিশিষ্ট শিল্পপতি নরসিংদী। তিনি বলেন আপনারা জানেন আজকের এই ত্রি-বার্ষিক সম্মেলন এই পাঁচটি ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতা কর্মী আজকে এখানে উপস্থিত হয়েছেন ,যুবলীগের যে কার্যক্রম আজকে উপস্থিতি প্রমাণ করে যে আমরা আওয়ামী লীগ দল করি,স্বতঃস্ফূর্তভাবে আজকে আপনারা উপস্থিত হয়েছেন, একটি কথাই সত্য, যে সমস্ত পরিবার আওয়ামী লীগ করে, এরকম পরিবারের লোক দিয়ে যুবলীগ কমিটি করা হবে।

যে সমস্ত পরিবারে এক ভাই আওয়ামী লীগ ,অন্য ভাই বিএনপি , জামাত করে বা অন্য কোন দল করে তাদেরকে দিয়ে যুবলীগ কমিটি করা হবে না। আমার বড় ভাই আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা এমপি সহ আমাদের পরিবারে কোন ব্যক্তি আওয়ামী লীগ ব্যতীত অন্য কোন দলে মিটিং মিছিলে আজ পর্যন্ত যায় নাই। আমি আর একটি কথা বলি আমার রাজনৈতিক পথ চলা আগামী ৭ ই মার্চ মাসের ৫৪ বছরে পা দিবো, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালে ৭ ই মার্চ রেসকোর্স ময়দানে যে ঐতিহাসিক যে ভাষণ দিয়েছেন ,আমি তখন অত্যন্ত ছোট কিন্তু আমার সুযোগ হয়েছিল ঐ মিটিংয়ে যাওয়ার। এরপর থেকে কত হৃদয় বিধায়ক ঘটনা ঘটে যাওয়ার পরও আমি আওয়ামীলীগ অঙ্গসংগঠন ছাড়া অন্য কোন রাজনৈতিক দলের সাথে জড়িত হই নাই। আমার বড় ভাই ও আমাদের পরিবারের কোন সদস্য অন্য দলের সাথে সম্পৃক্ত নেই। সুতরাং আপনারা যে দল করেন সেই দলে থাকবেন ,এক ভাই এক দল আরেক ভাই আরেক দল আওয়ামী লীগ ক্ষমতায় আসলে এই ভাই বাঁচাবে, বিএনপি ক্ষমতায় আসলে ঐ ভাই বাঁচাবে এরকম ব্যক্তি দিয়ে যুবলীগ কমিটি করা হবে না। যে যে দলই করেন একটা নীতির মধ্যে থাকবেন ,যুবলীগ কমিটিতে মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত, সন্ত্রাসমুক্ত , দালাল মুক্ত ব্যক্তি দিয়ে যুবলীগ কমিটি করা হবে । বিগত দিনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন এলাকায় গিয়ে আমরা যখন ভোট চেয়েছিলাম তখন বলেছিলাম, আমার ভাইকে যদি ভোট দিয়ে বিজয় করেন ,শিবপুর হবে শান্তিপূর্ণ একটি শিবপুর। এখানে থাকবে না কোন চাঁদাবাজ থাকবে না মাদকদ্রব্য, করতে পারবে না থানার দালালি এবং জমি সংক্রান্ত কারো বিরুদ্ধে থাকবে না কোন অভিযোগ। আমরা আপনাদের সহযোগিতা চাই এইরকম কোন ঘটনা যাতে শিবপুরে না থাকে , শিবপুরে সাধারন মানুষ যেন শান্তিতে বসবাস করতে পারেন। পুটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ শাহ আলম মাস্টার এর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মাহবুব আলম মোল্লা তাজুল, সভাপতি শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজয় কৃষ্ণ গোস্বামী, সভাপতি নরসিংদী জেলা যুবলীগ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফখরুল ইসলাম মিতু সাংগঠনিক সম্পাদক নরসিংদী জেলা যুবলীগ। সঞ্জয় গোস্বামী এলটন, প্রচার সম্পাদক নরসিংদী জেলা যুবলীগ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেখ কামাল সাধারণ সম্পাদক শিবপুর উপজেলা যুবলীগ । উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগ এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪