ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সাতকানিয়া থানা পুলিশের অভিযানে হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
  • 49 শেয়ার

নুরুল কবির, সাতকানিয়া চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের সাতকানিয়ায় সম্প্রতি ঘটে যাওয়া এক হত্যাকান্ডের প্রধান দুই আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে বান্দরবান জেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন, উপজেলার এওচিয়া ইউপির ছড়ারকুল এলাকার মৃত এজাহার মিয়ার ছেলে মোঃ শহিদুল ইসলাম প্রঃ ডাকাত শহীদ(৪০) ও মাদার্শা ইউপির মধ্যম মাদার্শা ৪নং ওয়ার্ড মিয়ার বর পাড়া এলাকার আলী হোসেনের ছেলে মোঃ আব্দুল আজিজ(৩৬)।

এর আগে গত শনিবার (২৪ ফেব্রুয়ারী) সকালে সাতকানিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বণিক পাড়া সুয়াদার ভাঙ্গা এলাকার একটি বাঁশের ঝোপ থেকে হাত পা বাঁধা আবস্থায় সাহাব উদ্দিন(৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।নিহত সাহাব উদ্দিন উপজেলার মাদার্শা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড শাচি ব্যাপারী পাড়ার নুরু আহমদের ছেলে। পরিবারের অভিযোগ, শহিদ ও আজিজ বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে শাহাবুদ্দিনকে হত্যা করে। তবে এলাকাবাসীর অভিযোগ, তারা প্রত্যেকেই মাদকের সাথে জড়িত এবং মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধের জেরে শাহাবুদ্দিনকে হত্যা করা হয়।

এ ঘটনায় পরদিন নিহতের বাবা নুরু আহমদ বাদী হয়ে শহীদ ও আজিজকে এজহার নামীয় ও অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামি করে সাতকানিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ আসামীদের গ্রপ্তার করতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার ভোরে বান্দরবান ও সাতকানিয়া থানা পুলিশের যৌথ অভিযানে বান্দরবান জেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, শাহাবুদ্দিন হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটনে আদালতে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে। এ ঘটনায় জড়িতদের সবাইকে আইনের আওতায় আনা হবে,গ্রেফতারকৃত আসামীদের চট্টগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪