ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে অনাস্থা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 51 শেয়ার

জামালপুর প্রতিনিধি :

জামালপুরে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি গোলজার হোসেন ও সাধারণ সম্পাদক রবিউল ইসলামকে সাংগঠনিক নীতিমালা ভঙ্গের দায়ে ক্লাবের সকল সদস্যরা অনাস্থা দিয়েছে।

শনিবার (৯ মার্চ) দুপুরে রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যদের উপস্থিতিতে দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার প্রতিবেদক শফিকুল ভূঁইয়ার প্রস্তাবনায় এবং এক তৃতীয়াংশ সদস্যের সমর্থন ও সাক্ষরে এ অনাস্থা দেয়া হয়।

অনাস্থা দেওয়ার বিষয়ে রিপোর্টার ক্লাবের যুগ্ম সম্পাদক আনিছুর রহমান (আনিছ) বলেন, সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক “সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন না করে শুধুমাত্র ৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে আসছিল।

এছাড়াও কোন প্রকার রেজুলেশন ছাড়া একক সভাপতির ব্যক্তিগত সিদ্ধান্ত সংগঠনের অর্থ উন্নয়ন কাজের নামে আত্মসাৎ করে আসছিল এবং সংগঠনের আয় ব্যয় সহ সকল হিসাব নিকাশ প্রকাশে অনিচ্ছা পোষন করা এবং কোন প্রকার রেজুলেশন ছাড়া সংগঠনে সদস্য ভর্তি করা ও রেজুলেশন ছাড়া সদস্য বাদ দেয়া এবং সংগঠনের সার্বিক উন্নয়নের কাজে বাধা প্রদান করা সহ রেজুলেশন বিহীন সংগঠনের ব্যানারে বহিরাগতদের নিয়ে বনভোজনের যাওয়া এবং বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চাঁদা তোলার অভিযোগ পাওয়ায় তাদের দুইজনকে সংগঠন হতে অনাস্থা দেয়া হয়েছে বলে জানান তিনি।

এছাড়াও তিনি আরো বলেন, অনাস্থা দেওয়া পর ৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এই আহ্বায়ক কমিটি আগামী ৯০ কার্য দিবসের মধ্যে সরিষাবাড়ী রিপোর্ট ক্লাবের নতুন কমিটি গঠন করে দিবে বলে তিনি উল্লেখ করেন। তিনি আরো বলেন রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার আগ পর্যন্ত সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন, দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকার প্রতিনিধি মোঃ সুলতান মাহমুদ, দৈনিক খবর পত্রিকার প্রতিনিধি মোঃ আনিসুর রহমান, দৈনিক আলোর জগৎ পত্রিকার প্রতিনিধি মোঃ হাফিজুর রহমান।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪