ঢাকা   ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
পঞ্চগড়ে জাতীয় ফলমেলা উদ্বোধন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয়দের সাথে সংলাপ অনুষ্ঠিত ধনবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনু‌ষ্ঠিত নওগাঁর ছিলিমপুর ও রসুলবিল এলাকায় দুইটি রাসেল ভাইপার সাপ মারলেন স্থানীয়রা নরসিংদীর আকাশে বার বার চক্কর দেয় উড়োজাহাজ অতঃপর রাসেলস ভাইপার নিয়ে বনবিভাগের বিশেষ পরামর্শ বৃষ্টির দিনে প্রচন্ড তাপদাহ রোদ আর গরমে বয়স্কদের আড্ডা নওগাঁ মোটর সাইকেল ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে এক সেনা সদস্যর মৃত্যু পাবনা ঈশ্বরদীর থানা পুলিশের অভিযানে চাঞ্চল্যকর কিশোর তপু হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ আটক – ০২ এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান: আত্মশুদ্ধির মাধ্যমে সমাজ পরিবর্তন সম্ভব – আবুল কালাম আজাদ

শেরপুরে টাই দিবস পালিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ৪, ২০২৪
  • 131 শেয়ার

শরীফ আহম্মেদ, শেরপুর (বগুড়া):

বগুড়ার শেরপুরে টাই দিবস পালিত হয়েছে। ব্যতিক্রমধর্মী এই দিবসটি পালিত হয়েছে উপজেলার সুঘাট ইউনিয়নের ইউপি সদস্য আরিফুল ইসলাম আরিফের নেতৃত্বে। গতকাল রোববার (৩মার্চ) প্রতিবছরের ন্যায় ৬ষ্ঠতম বার এই দিবসটি কেক কেটে পালন করেছেন এলাকার সাধারন মানুষ ও যুবসমাজ। মাদক, জুয়ার মত ভয়াবহ ছোবল থেকে ফিরে এনে সুশিক্ষায় আগ্রহ তৈরী করার উদ্দেশ্যেই এই উদ্দ্যেগ নেওয়া হয়েছে বলে জানান আয়োজকরা।

এসময় এলাকায় ডিগ্রী পাস করা শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও টাই পরিধান করানো হয়। ইউপি সদস্য ও যুবলীগ নেতা আরিফুল ইসলাম আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মাসুদ তালুকদার, সন্তেষ কুমার সরকার, ডা. আ: আলিম, হাফিজুল ইসলাম, রেজাউল করিম, মমিত খান, রাজু মাস্টার, শিশির মুস্তাফিজ আলমগীর হোসেন বাবলু ও কৃতিশিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

প্রায় তিন’শ মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানের শেষে বগুড়ার ঐতিহ্যবাহী দই, চিড়া, মুড়ি ও মিস্টি দিয়ে আপ্যায়ণ করার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শরীফ আহম্মেদ
শেরপুর (বগুড়া) প্রতিনিধি
তারিখ: ০৪-০৩-২০২৪

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪