ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

শিয়ালদহগামী জম্মু তাওয়াই এক্সপ্রেস, দক্ষিণেশ্বর স্টেশনে‌ একটি ব্যাগকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, জুন ২৯, ২০২৪
  • 11 শেয়ার

সমরেশ রায়, কলকাতা প্রতিনিধি: 

 

আজ ২৮ শে জুন শুক্রবার, চারটি নাগাদ, শিয়ালদহগামী জম্মু তাওয়াই এক্সপ্রেস, দক্ষিণেশ্বর স্টেশনে একটি পরিত্যক্ত ব্যাগকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। ট্রেনটি দক্ষিণেশ্বরে ঢোকার পরে থামিয়ে দেওয়া হয়।

ট্রেনটি প্রায় আধ ঘন্টার উপরে দক্ষিণেশ্বর স্টেশনে দাঁড়িয়ে থাকে ,এরপর যাত্রীরা নেমে এসে খোঁজখবর করতেই, রেলের তরফ থেকে জানা যায় স্লিপারকোচ, এস-৮ , একটি পরিতক্ত কালো ব্যাগকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে, মুহূর্তের মধ্যে ওই কামরাটি খালি করে দেয়া হয়। এরপর ঘটনাস্থলে উপস্থিত হন রেল পুলিশ ও স্নিফার ডগ, বম স্কোয়াডের লোকজন, চলতে থাকে তল্লাশি। ছুটে আসে আর পিএফ এর শীর্ষ কর্মকর্তারা ও জম্মু তাওয়াই এক্সপ্রেস এর কার্ড তাপস কুমার কুন্ডু জানান, বুধবার রাত আটটা ৩০ মিনিটে ছাড়ে ট্রেনটি, শিয়ালদহ ঢোকার আগেই আমাকে জানানো হয় , যে এই ট্রেনের ওই নির্দিষ্ট কামরার ভিতর লাল ব্যাগ আছে এবং ট্রেনটিকে যাতে আর সামনের দিকে এগিয়ে নিয়ে না যাওয়া হয়। তার ভেতর থেকে টিকটিক আওয়াজ হচ্ছে, আর তাতেই এই আতঙ্ক।

এদিকে দক্ষিণেশ্বরে শিয়ালদহ জম্মু তাওয়াই এক্সপ্রেস দাঁড়িয়ে থাকার কারণে ডাউন স্টেশনে পরপর একাধিক গাড়ি দাঁড়িয়ে পড়ে। রেল যাত্রীরা বলেছেন হঠাৎ করে ট্রেনটি থামিয়ে দেওয়া হয়, বেশ কিছুক্ষণ থামার পর, আমরা রেলের কর্মকর্তাদের জিজ্ঞাসা করে জানতে পারি, যান্ত্রিক ত্রুটির জন্য তিনটিকে আপাতত থামানো হয়েছে, পরে জানা যায় ট্রেনের কামড়া থেকে একটি পরিত্যক্ত ব্যাগ পাওয়া গেছে এবং সেই ব্যাগের ভিতর থেকে টিকটিক আওয়াজ বের হয়, তা দেখেই মনে করা হচ্ছে ওই ব্যাগের মধ্যে কিছু থাকতে পারে, রেলের আধিকারিক ও বোম স্কোয়ার্ডের অফিসারেরা তল্লাশি চালাচ্ছেন। পরিতক্ত ব্যাগকে ঘিরে পরীক্ষা করছেন। কামরার সমস্ত যাত্রীদের নিরাপদ জায়গায় সরানো হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪