ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া চাই

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
  • 207 শেয়ার

শাল্লা সুনামগঞ্জ প্রতিনিধি –

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া ও ভালবাসা চেয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও উপজেলা ক্রিয়া সংস্থা ও জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক কালি পদ রায় । ইতিমধ্যে উপজেলার পাড়া মহল্লায় চায়ের দোকানে রাজনৈতিক আড্ডায় সকল স্থানে আলোচনার শীর্ষে অবস্থানে রয়েছেন কালি পদ রায়। সকলের দোয়া প্রত্যাশা তিনি নির্বাচিত হলে অবহেলিত শাল্লা উপজেলায় সামনের দিকে এগিয়ে নেওয়া সম্বভ, এই উপজেলা কে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে তার বিকল্প নেই।বিগত উপজেলা নির্বাচনে জনগনের বিপুল ভোটে বিজয়ের দ্বারপ্রান্তে থাকলেও সেদিন ষড়যন্ত্রের কাছে অবশেষে পরাজিত হতে হয়।এবারের নির্বাচনে কোন ষড়যন্ত্রই জনতার কালিপদরায় কে দাবিয়ে রাখতে পারবেনা।

উপজেলা ক্রিয়া সংস্থার সাংগঠনিক সম্পাদক কালিপদ রায় বলেন,জনগনের ভালবাসার শক্তির উপরে কোন ষড়যন্ত্র ঠিকে থাকতে পারেনা, রাজনৈতিক পরিবার থেকে আমার বেড়ে উটা,আমার বিশ্বাস রাজনীতির পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয় বার ভাবব না।

রাজনীতি করতে হলে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থেকেই রাজনীতি করতে হবে। রাজনীতি ও জনপ্রতিনিধি একে অন্যের পরিপূরক। আমি শাল্লা উপজেলাবাসীর কল্যানে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। শাল্লা উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে রুপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদনে উৎসাহিত করতে চাই। এ জন্য চাই দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা। তিনি আরও বলেন তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। শাল্লা কে আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। বিগত দিনে আমি অসহায় মানুষের পাশে থেকে সহযোগীতা করে আসছি,তাদের যে কোন দুর্যোগে তাদের পাশে থেকে সাহস যুগিয়েছি, বন্যা করুনা হাওরের বেরী বাঁধ সহ শা্ল্লা স্কুল কলেজের ছেলে মেয়েদেরকে জাতীয় পর্যায় খেলা দোলায় সহ যোগিতা নিজে নিয়োজিত রেখেছি। আমি আপনাদের সন্তান হিসেবে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪