ঢাকা   ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
পঞ্চগড়ে জাতীয় ফলমেলা উদ্বোধন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয়দের সাথে সংলাপ অনুষ্ঠিত ধনবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনু‌ষ্ঠিত নওগাঁর ছিলিমপুর ও রসুলবিল এলাকায় দুইটি রাসেল ভাইপার সাপ মারলেন স্থানীয়রা নরসিংদীর আকাশে বার বার চক্কর দেয় উড়োজাহাজ অতঃপর রাসেলস ভাইপার নিয়ে বনবিভাগের বিশেষ পরামর্শ বৃষ্টির দিনে প্রচন্ড তাপদাহ রোদ আর গরমে বয়স্কদের আড্ডা নওগাঁ মোটর সাইকেল ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে এক সেনা সদস্যর মৃত্যু পাবনা ঈশ্বরদীর থানা পুলিশের অভিযানে চাঞ্চল্যকর কিশোর তপু হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ আটক – ০২ এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান: আত্মশুদ্ধির মাধ্যমে সমাজ পরিবর্তন সম্ভব – আবুল কালাম আজাদ

শাল্লায় সাহিত্য সম্মাননা উৎসব ২০২৪ উপলক্ষে লোক গবেষক ও প্রাবন্ধিক সুমন কুমার দাশ কে সংবর্ধনা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
  • 60 শেয়ার

শংকর ঋষি, শাল্লা ( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের শাল্লায় –
সাহিত্য সম্মাননা উৎসব ২০২৪ উপলক্ষে , শাল্লার সুপরিচিত একসময়ের কণ্ঠশিল্পী লিংকন দাসের কণ্ঠে,
লোক গবেষক ও প্রাবন্ধিক সুমন কুমার দাশের লিখা গানের মধ্যে দিয়ে।
২৫ ( ফেব্রুয়ারি) রবিবার শাল্লা উপজেলা গনমিলনায়তন হলে
দিরাই – শাল্লা কালচারাল এন্ড ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ. কে আয়োজিত।
দিরাই শাল্লা কালচারাল এন্ড ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি খালেদ রেজার সভাপতিত্বে ও ডি এস এস প্রি ক্রেডেট একাডেমীর চেয়ারম্যান শাহাজাহান শিরাজের সঞ্চালনায় সাহিত্য সম্মাননা উৎসব এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয় ও সুমন কুমার দাশ কে সংবর্ধনা দেওয়া হয়।
উল্লেখ সাহিত্য সম্মাননার সংবর্ধক লোক গবেষক ও প্রাবন্ধিক সুমন কুমার দাশের পিতা বারীন্দ্র কুমার দাশের প্রসঙ্গে ধন্যবাদ ও সাধুবাদ জানিয়ে বক্তারা বক্তব্য শুরু করেন।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এডভোকেট দিপু রঞ্জন দাস। এসময় উদ্বোধক হিসেবে সিলেট থেকে আগত ও শামসুল আলম সেলিম, সভাপতি সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট।

এছাড়ও বক্তব্য রাখেন প্রদিপ চন্দ্র দাস, সহকারী পরিচালক বাংলাদেশ বেতার সিলেট, সংবর্ধক গবেষক সুমন কুমার দাশের লিখা গান শুনান বাউল বশির উদ্দীন সরকার বাংলাদেশ বেতার সিলেট।
আরও উপজেলার ৪ নং শাল্লা ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার। শাল্লা উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল সালাম। শাল্লা থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান। বীর মুক্তিযোদ্ধা আক্কাস মিয়া।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার তাপস রায়, গোবিন্দ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিপাল দাশ সহ বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক / শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ এবং শাল্লা উপজেলার প্রেসক্লাবগুলোর সভাপতি পিযুষ কান্তি দাস পিসি। জয়ন্ত সেন, বকুল আহমেদ সহ প্রেসক্লাবের সকল দপ্তরের সংবাদকর্মী গন ও উপজেলার বিভিন্ন শ্রেণিপেসার গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪