ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নবীগঞ্জে ভয়াবহ বন্যা,শতাধিক গ্রাম প্লাবিত পাইকগাছা ও কয়রায় বজ্রপাতে- ০৩ জনের মৃত্যু আহত- ০১

শাল্লায় প্রতিবাদ সভা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১০, ২০২৪
  • 57 শেয়ার

শংকর ঋষি, সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সাবেক মন্ত্রী ও জাতীয় নেতা প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের কর্মকান্ডের অবদান অস্বীকার ও বর্তমান সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তাকে নিয়ে মিথ্যাচার করায় শাল্লা উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ মার্চ (শনিবার) বিকালে শাল্লা উপজেলায় মাননীয় এমপি ড. জয়াসেন গুপ্তার নিজ কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভা শাল্লা উপজেলা যুবলীগের আহ্বায়ক তকবির হোসেনের সভাপতিত্বে ও যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি কাজল বরণ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শাল্লা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক লুৎফর রহমান, দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, আ’লীগ নেতা আবু বক্কর সিদ্দিক, সেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিহির কান্তি রায়, যুবলীগ নেতা অনুপ রায় প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা মিছবাহ উদ্দিন আবদুল্লাহ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, হবিগঞ্জের (আজমিরীগঞ্জ) থেকে সুনামগঞ্জের (দিরাই-শাল্লা) আঞ্চলিক মহাসড়কের রূপকার সাবেক মাননীয় সাংসদ ও মন্ত্রী প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের অবদান সম্পূর্ণ। এই অবদানের কথা অস্বীকার করায় আসন্ন শাল্লা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এড. অবনী মোহন দাশের বক্তব্যের প্রতিবাদে এবং বিগত জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে জনসভায় চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল-আমিন) এর মাননীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তাকে নিয়ে মিথ্যাচার করায় আজকে আমাদের এই প্রতিবাদ সভা। হবিগঞ্জে ২০০৮ সালে প্রধানমন্ত্রীর জনসভায় প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত হবিগঞ্জে কৃষি ও মেডিক্যাল বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবী জানান। সেইসাথে হবিগঞ্জ থেকে সুনামগঞ্জে আঞ্চলিক মহাসড়কের কথা প্রধানমন্ত্রী ইতোমধ্যে মেনে নিয়েছেন বলে জানান এর ভিডিও বিভিন্ন ইউটিউব ও চ্যানেলে এখন আছে। এই পর্যন্ত দিরাই ও শাল্লায় আঞ্চলিক মহাসড়কের যে উন্নয়ন হয়েছে এবং হচ্ছে এগুলোর অবদান সম্পূর্ণ প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত ও বর্তমান এমপি ড. জয়া সেনগুপ্তার। ভুলে যাবেন না আপনারা সুরঞ্জিত সেনগুপ্তের ছাত্র ! আজকে যারা এই প্রয়াত নেতা ও বর্তমান এমপির অবদানকে অস্বীকার করে নিজের অবদান বলে প্রচার করছেন আমরা এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদের পাশাপাশি মিথ্যাচার প্রচারের জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্ষমা প্রার্থনার কথা বলেন।

এছাড়াও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের জনগন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪