ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নবীগঞ্জে ভয়াবহ বন্যা,শতাধিক গ্রাম প্লাবিত পাইকগাছা ও কয়রায় বজ্রপাতে- ০৩ জনের মৃত্যু আহত- ০১ হবিগঞ্জের চুনারুঘাটে নিম্নাঞ্চল প্লাবিত, বাড়ছে দুর্ভোগ

লালমনিরহাটের কালীগঞ্জে স্বামীর মারধরে স্ত্রী নিহত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ৮, ২০২৪
  • 83 শেয়ার

কালীগঞ্জে প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জে স্বামীর নির্যাতন শিকার হয়ে স্ত্রী তাহমিনা (২০) এর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত তাহমিনা বেগম কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের নিথক শিয়ালখোওয়া এলাকার তাহের আলীর মেয়ে ও একই উপজেলার মহিশামুড়ি (মাস্টার মোড়) এলাকার আব্দুর রহমানের ছেলে আলমগীর হোসেনের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, নিহত তাহমিনা আলমগীর হোসেনের ৩য় স্ত্রী। তাহমিনা বেগম তার বাবার বাড়িতে থাকায় স্বামী আলমগীর হোসেন বুধবার শ্বশুর বাড়িতে তাহমিনার বাবার বাড়িতে তহমিনার কাছে যান, তাহমিনার বাবা মা কেউ বাড়িতে না থাকায় স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়ে ঝগড়া সৃষ্টি হয়। এক পর্যায়ে স্বামী আলমগীর হোসেন গাছের ডাল দিয়ে স্ত্রী তাহমিনাকে আঘাত করলে স্ত্রীর মাথা ফেটে যায় এতে স্ত্রী তাহমিনা রক্তাক্ত অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করেন।

মেডিকেলে ভর্তিরত অবস্থায় স্ত্রী তাহমিনা বৃহস্পতিবার সন্ধ্যায় তাহমিনা মারা যান। তখন থেকে আলমগীর হোসেন পলাতক রয়েছে।কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আজ একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪