ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

রূপসায় ২”টি প্রতিষ্ঠানকে ৮ হাজার ৫০০ টাকা জরিমানা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
  • 86 শেয়ার

মোল্লা জাহাঙ্গীর আলম, ভ্রাম্যমাণ প্রতিনিধি:

খুলনা জেলায় দুটি প্রতিষ্ঠানকে ৮ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত । বাজার মনিটরিং, মূল্য তালিকা প্রদর্শন না করা ও অস্বাস্থ্যকর,অপরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশন, খাদ্য সামগ্রী ঢেকে না রাখায় ২৭শে ফেব্রুয়ারী বিকাল ৪ টায় খুলনার রূপসা উপজেলার রূপসা বাজারে দুটি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতে ৮ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয় ।

মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ধারায় মুজিবর খানের কাঁচামালের দোকান থেকে ৫০০ টাকা, নোংরা- অপরিচ্ছন্ন পরিবেশ ও খাবার ঢেকে না রাখার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫৩ ধারায় সুফিয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট এর মালিক কে ৮ হাজার টাকা জরিমানা করা হয় ।

উক্ত ভ্রাম্যমান আদালতের অভিযানটি পরিচালনা করেন রূপসা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট কোহিনুর জাহান। অভিযান পরিচালনাকালে আনসার সদস্য ও রূপসা ফাড়িঁর এসআই মোস্তফা কামালের নেতৃত্বাধীন একদল চৌকস পুলিশ সদস্য সহযোগিতা করে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনুর জাহান বলেন, জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪