ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রূপসায় পানিতে পড়ে শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ৩, ২০২৪
  • 92 শেয়ার

মোল্লা জাহাঙ্গীর আলম, ভ্রাম্যমাণ প্রতিনিধি:

খুলনার রূপসা উপজেলার নৈহাটী গ্রাম মাস্টার পাড়া এলাকার ইমরান শেখ লাভু’র একমাত্র ছেলে মাহাদী শেখ (দেড় বছর) পানিতে পড়ে মৃত্যু হয়েছে। ৩ মার্চ দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

পরিবার জানায়, মাহাদীর পিতা ইমরান শেখ লাভু একজন (মোবাইল ফ্লাক্সি লোড) ব্যবসায়ী, সে তাঁর দোকানে এবং মাতা বাড়িতে রান্নার কাজে ব্যস্ত। এমন সুযোগে মাহাদী শেখ খেলার মধ্যে ছিল।

হঠাৎ ছেলেকে দেখতে না পেয়ে খুজতে শুরু করে মাতা। পরে ডাকাডাকির এক পর্যায়ে দেখতে পায় ছেলে টিউবওয়েলের ব্যবহৃত যে পানি গর্তে পড়ে সেখানে মাহাদী পড়ে আছে।

এ অবস্থায় কান্নাকাটির মধ্যে মাহাদীর চাচা আ: রাব্বি শেখ ভাইপোকে নিয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তখন কর্মরত মেডিকেল অফিসার ডা: আতিকুর রহমান বিভিন্ন পরীক্ষা শেষে মৃত্যু হয়েছে বলে জানান।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪