ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই আব্দুল কুদ্দুস

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, জুন ১২, ২০২৪
  • 19 শেয়ার

সুমন হোসেন, ধুনট (বগুড়া) প্রতিনিধি:

 

গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের আটক, মাদক ও অস্ত্র উদ্ধার, সামগ্রিক কর্মতৎপরতা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ বিভিন্ন অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন ধুনট থানার এএসআই আব্দুল কুদ্দুস।

মঙ্গলবার ১১ জুন সকালে রাজশাহী রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাঁকে চলতি বছরের মে মাসের কার্যক্রমের ওপর ভিত্তি করে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত করা হয়।

তিনি ২০০৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন এবং ২০১৮ সালে পদোন্নতি পেয়ে বর্তমানে এএসআই পদে ধুনট থানায় কর্মরত আছেন। বগুড়া পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় এবং ধুনট থানার ওসি সৈকত হাসান মহোদয়ের সার্বিক সহযোগিতা ও তার অক্লান্ত পরিশ্রম এবং নিরলস প্রচেষ্টার মাধ্যমে এলাকায় মাদক কারবারি চোরা চালান ও দীর্ঘদিনের গ্রেপ্তারি পরোয়ানা মূলের পলাতক আসামি সহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজ অনেকটা কমিয়ে গেছে।

আব্দুল কুদ্দুস শ্রেষ্ঠত্বের জন্য তাঁকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি মহোদয় আনিসুর রহমান বিপিএম বার, পিপিএম বার।

এ সময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি প্রশাসন এবং অর্থ, অতিরিক্ত ডিআইজি ক্রাইম এন্ড অপস এবং বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী ও রেঞ্জের সকল জেলার পুলিশ সুপার সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ।

উল্লেখ্য, এএসআই আব্দুল কুদ্দুস ধুনট থানায় কর্মরত অবস্থায় মে মাসেই জেলায় বিভিন্ন ক্যাটাগরিতে ৪ বার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন ও জেলায় একাধিক বার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন এবং এবারই প্রথম রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪