ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজধানীতে কারিগরি চাকরির মেলা

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, মে ৬, ২০২৪
  • 54 শেয়ার

ইমরান হাসান, ভ্রাম্যমাণ প্রতিনিধি:

 

আজ রাজধানীর খামারবাড়ি কৃষি বিল ইনস্টিটিউট এ কারিগরি চাকরির মেলা অনুষ্ঠিত হয়েছে । অনলাইন জব সার্চিং প্ল্যাটফর্ম বিডি জবস এই চাকরির মেলা আয়োজন করে।

দেশের হাজারো কারিগরি চাকরি প্রত্যাশী প্রার্থী গন পছন্দের চাকরি পাওয়ার আশায় সকাল দশটা থেকে কে.আই.বি তে উপস্থিত হতে শুরু করে। এই মেলার মাধ্যমে বাংলাদেশের স্বনামধন্য কোম্পানি ওয়ালটন, প্রান, সিটি গ্রুপ, রানার, কাজী ফার্ম, কোকো কোলা, রিফাত সহ অন্যান্য কোম্পানি তাদের চাহিদা অনুযায়ী যোগ্য প্রার্থী নির্বাচন করেন। বিকেল চার টা পর্যন্ত এই মেলা চলমান থাকে ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪