ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রমজান মাস আসতেই ফলের বাজার উওপ্ত 

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১২, ২০২৪
  • 47 শেয়ার

ধামরাই প্রতিনিধি: রেজাউল করিম,

ধামরাই বাজারের ফলের দোকান গুলোতে মানুষের ব্যপক উপস্থিতি,রমজান কে কেন্দ করেই অগ্রিম বাজার করতে ব্যস্থ সবাই,মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে ধামরাই ফলের বাজার কয়েকটি দোকান ঘুরে এমন চিত্র দেখা যায়।

এই বার নিত্যপন্যের দামের অস্বস্তি নিয়ে শুরু হচ্ছে রমজান,দাম কমানোর জন্য সরকার নানা উদ্যেগ নিলেও এর কোনো প্রভাব নেই স্থানীয় বাজার গুলোতে। বরং দনম বেড়েছে রোজার অতি প্রয়োজনীয় ইফতার সামগ্রীর দাম,আপেল প্রতি কেজি ৩০০ থেকে ৩২০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে প্রকার ভেদ বুঝে,খেজুর খুলা টা ২০০ টা কেজি,প্যাকেট খেজুর প্রকার ভেদ বুঝে ৮০০ থেকে ১৪০০ টাকায় বিক্রি করতে দেখা গেছে, কমলা ৩৫০ থেকে ৩৮০ টকা প্রকার ভেদ বুঝে দাম বাড়ানো হয়েছে, যা গত দুদিন আগেও ই ২৫০ থেকে ২৭০ টাকা বিক্রি করতে দেখা গেছে। সাগর কলা ২৫ টাকা হালি, প্রকার ভেদ বুঝে,দেশি কলা ৪০ থেকে ৪৫ টাকা, যা কয়েক দিন আগেওই ২০ টাকা হালি ছিল,মুড়ি ৮০ থেকে ১০০ টাকা,প্রকার ভেদ বুঝে বিক্রি করতে দেখা গেছে, যা দুদিন আগেওই ৯০ টাকায় ছিল।

এমন অবস্থা চলতে থাকলে সারাদিন রোযা রেখে ভালো কিছু দিয়ে হয়তো মধ্যবিত্ত ও গরিব মানুষেরা ইফতারি করতে পারে না, বলে ধারনা করেন ইফতারি কিনতে আশা সাধারণ ক্রেতারা।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪