ঢাকা   ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নিষিদ্ধ হলো বাংলাদেশ ছাত্রলীগ লালমোহনে মেজর অবঃ হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম এর আগমনে হাজারো জনতার ঢল বঙ্গভবন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনকালে আহত পুলিশ সদস্যদের দেখতে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল পরিদর্শনে আইজিপি ও ডিএমপি কমিশনার আড়িয়ালখাঁ নদীতে বালু উত্তোলনকে কেন্দ্র করে হামলা আটক- ০২ পিতা মাতার জন্য দোয়া চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়ন বিএনপির বালিমুড়ি গ্রাম কমিটির সমন্বয় সভা চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল হোমনায় প্রবাসী স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার দিনাজপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সরকারি বালিকা বিদ্যালয়ে সচেতনতা বৃদ্ধিমূলক সেমিনার অনুষ্ঠিত কুষ্টিয়ায় নিজ গলায় ছুরি চালিয়ে চিকিৎসকের আত্মহত্যা

রংপুরে নদীর চরে মিলল নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বুধবার, জুলাই ১০, ২০২৪
  • 30 শেয়ার

মাটি মামুন, রংপুর প্রতিনিধি: 

 

রংপুরের পীরগঞ্জে নিখোঁজের এক দিন পর করতোয়া নদীর চর থেকে মোতাল্লেব (১২) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ জুলাই) সকালে উপজেলার চতরা ইউনিয়নের মাটিয়ালপাড়া গ্রামের তীরঘেঁষা করতোয়া নদীর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মোতাল্লেব ঘাটিয়ালপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে।

সে স্থানীয় একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। পরিবার ও স্থানীয়রা জানান, মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় শিশু মোতালেব। এরপর পরিবার থেকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। ঘটনার পরদিন আজ বুধবার সকাল ৭টার দিকে একই গ্রামের এআপেল নামের ক ব্যক্তি করতোয়ার চরে ঘাস কাটতে গিয়ে একটি ঝোপের মধ্যে ওই শিশুর মরদেহ দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসেন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪