ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

যোগ্যতা সম্পন্ন আলেম ওলামাদের নিয়ে কমিটি গঠন করতে হবে – ওবায়দুল কাদের – এম.পি

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মে ২১, ২০২৪
  • 33 শেয়ার

তোফায়েল আহমদ, সিলেট বিভাগীয় প্রতিনিধি:

 

গত ২০ মে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। প্রথমে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং ধানমন্ডি থেকে ২৩- বঙ্গবন্ধু এভিনিউতে রেলী করা হয়।

কোরআান তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাও. ড. কে এম আব্দুল মুমিন সিরাজীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের – এম. পি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ – এম. পি,ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন জুয়েল বক্তব্য রাখেন।

সিলেট বিভাগের পক্ষ থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক ক্বারী আব্দুল মুকিত পান্জাতনী। আব্দুল মুকিত পান্জাতনী তার বক্তব্যে বলেন, আমরা বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার ও দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ।

হবিগন্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, সিলেটবাসীর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি আরো বলেন, কেন্দ্রীয় ওলামা লীগ যখন, যে কর্মসূচি দিবে তা বাস্তবায়ন করার লক্ষ্যে আমরা মাঠে থাকবো ইনশাআল্লাহ। আরো উপস্থিত ছিলেন, মাও. তৈয়ব আলী, মাও. কে এম মিনহাজ্ব উদ্দিন, মাও. আনোয়ার, হাজী খালেদ আহমদ, মোশতাক আহমদ, হাফিজ শপিকুল, হাফিজ মুজিবুর রহমান সহ সিলেট বিভাগ ও সারা বাংলাদেশের পীর মাশায়েখ ও ওলাময়ে কেরাম।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আজকের সম্মেলনের উপস্থিতি খুবই চমৎকার, তিনি আশা প্রকাশ করেন যে, ওলামা লীগে কোন দালাল, চাটুকার ডুকতে পারবে না, ভাল আলেম ওলামাদের নিয়ে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের প্রত্যেকটি কমিটি গঠন করা হবে । সিলেটসহ সারাদেশ থেকে পীর মাশায়েখ ও আলেম ওলামা সহ ওলামা লীগের দেশ বিদেশ থেকে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪