ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

মেলান্দহে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

mdbahauddin30
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
  • 29 শেয়ার

মাসুদ রানা, জামালপুর প্রতিনিধি:

 

জামালপুরের মেলান্দহ উপজেলার খানপাড়া এলাকায় জামালপুর দেওয়ানগঞ্জ মহাসড়কে মাহিন্দ্রা গাড়ির ধাক্কায় কোরবান আলী (৪৫) নামে এক সাংবাদিক নিহত হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুর ১টার সময় জামালপুর দেওয়ানগঞ্জ মহাসড়কে মাহিন্দ্রা গাড়ির ধাক্কায় কোরবান আলী আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সাংবাদিক কোরবান আলী দৈনিক গণমুক্তি ও আমার প্রানের বাংলাদেশ পত্রিকার ইসলামপুর উপজেলা প্রতিনিধি ছিলেন এবং ইসলামপুর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ছিলেন। সে মেলান্দহ উপজেলার বীর হাতিজা এলাকার মৃত কাদু মিয়ার ছেলে।

জানা যায়, বুধবার দুপুরে জামালপুর থেকে মোটরসাইকেল যোগে ইসলামপুর ফিরছিলেন সাংবাদিক কোরবান এসময় উপজেলার খানপাড়া এলাকায় (জামালপুর-দেওয়ানগঞ্জ) মহা সড়কে মোটরসাইকেল থামিয়ে মোবাইলে কথা বলার সময় ইসলামপুর থেকে মেলান্দহগামী মাহিন্দ্র গাড়ী ধাক্কা দিয়ে চলে যায়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুজ্জামান, সড়ক দুর্ঘটনায় এক সাংবাদিকদের মৃত্যু হয়েছে। ঘাতক মাহিন্দ্র চালক পালিয়ে গেছে এই ঘটনায় কাউকে আটক করা যায়নি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪