ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া (জি.টি) মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করেছেন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, জুলাই ৬, ২০২৪
  • 4 শেয়ার

নিজস্ব প্রতিবেদক, 

 

অদ্য ০৬-০৭-২০২৪ খ্রি: রোজ শনিবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া (জি.টি) মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করেছেন। এ সময় তিনি ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক অ্যালবামের মোড়ক উন্মোচন করেন।

মাননীয় প্রধানমন্ত্রী স্কুলের শিক্ষার্থীদের নিয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ ঘুরে দেখেন এবং তাদের সঙ্গে কুশল বিনিময় ও ছবি তোলেন। এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মো: সাবিরুল ইসলাম, বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম এবং পুলিশ সুপার জনাব আলী বেলী আফিফা পিপিএম সহ জেলা ও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সেসময় মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, “আজকের শিশুরাই হবে আগামীর স্মার্ট বাংলাদেশের কারিগর।

আগামীতে তারা দেশ চালাবে। আমরা এক সময় চাঁদেও যাব। সেভাবে সবাইকে এখন থেকে প্রস্তুত হতে হবে। আর এ জন্য পড়াশোনা করতে হবে।” এর আগে গতকাল ০৫-০৭-২০২৪ খ্রি: রোজ শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন মাননীয় প্রধানমন্ত্রী। এরপর তিনি সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন ও পরবর্তীতে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪