ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারবাড়িয়া ওয়াজ মাহফিল অনুষ্ঠান হয়েছে

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
  • 864 শেয়ার

আবদুল্লাহ হক, বিশেষ প্রতিনিধি:

সাতক্ষীরা জেলা আশাশুনি উপজেলার মাদারবাড়ীয়া দক্ষিণ পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে ওয়াজ মাহফিল অনুষ্ঠান হয়েছে। প্রতিবছরের ন্যায় এবার অনুষ্ঠান হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান বক্তা হযরত মাওঃ আবু বকর সিদ্দিক , সাহিত্য সম্পাদক , বাংলাদেশ আল কোরআন গবেষক পরিষদ , খুলনা ।

তিনি সুন্দরভাবে আলোচনা করেছিলেন জনসাধারণ মানুষের ঢল। ওয়াজ মাহফিল মধ্যরাত পর্যন্ত হয়েছিল
আরো ও উপস্থিত ছিলেন প্রধান অতিথি সাবেক স্বাস্থ্যমন্ত্রী
আ.ফ.ম. রুহুল হক এমপি মহোদয় , আলহাজ্ব এ,বি,এম, মোস্তাকিম । উপজেলা চেয়ারম্যান ও আশাশুনি উপজেলার আওয়ামী লীগের সভাপতি এবং আলহাজ্ব এস.এম.শাহনেওয়াজ ডালিম চেয়ারম্যান, খাজরা ইউনিয়ন পরিষদ ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী – আলহাজ্ব মোঃ গাউছুল হোসেন রাজ উপজেলা চেয়ারম্যান প্রার্থী – এস.এম.ওমর ছাকি পলাশ চেয়ারম্যান, কুল্যা ইউনিয়ন পরিষদ – ডা. মোঃ আব্দুল হাকিম সদস্য জেলা পরিষদ – মোঃ সাজ্জাদুল হক টিটুল বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ ও মোঃ আব্দুল কাদের গাজী ইউপি সদস্য – আলমগীর হোসেন আঙ্গুর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান কুল্যা ইউনিয়ন পরিষদ আরও উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ ও সাংবাদিক উপস্থিত ছিলেন  ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪