ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি (সিএমপি কমিশনার)

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মে ২১, ২০২৪
  • 10 শেয়ার

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

 

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের আয়োজনে গতকাল ২০ মে (সোমবার) চট্টগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ভবনের সম্মেলন কক্ষে ‘মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়, বিপিএম(বার), পিপিএম (বার)।

প্রধান অতিথির বক্তব্যে তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের মামলা তদন্তের বিভিন্ন খুঁটিনাটি বিষয়ের উপর আলোকপাত করেন। তদন্তের ভুলত্রুটি কমিয়ে কীভাবে সাজার হার বাড়ানো যায় এসময় তিনি এসব বিষয়েও বিশদ আলাপ করেন। এছাড়াও তিনি ডিজিটাল সাক্ষ্যের সাথে বস্তুগত সাক্ষ্যের সমন্বয় করে তদন্ত প্রতিবেদনকে আরও বেশি তথ্য প্রমাণ নির্ভর করতে তদন্তকারী কর্মকর্তাদের জোর দিতে বলেন।

এই সেমিনারে সভাপতিত্ব করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ জাহিদ হোসেন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্টগ্রাম রেঞ্জের উপ মহাপরিচালক মোঃ সাইফুল্লাহ্ রাসেল, বিএএম, পিএএমএস।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ চট্টগ্রাম অঞ্চলের মাঠ পর্যায়ের কর্মকর্তা এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা সেমিনারটিতে অংশগ্রহণ করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪