ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

ময়মনসিংহের বিভিন্ন এলাকায় মেয়র প্রার্থী টিটুর গণসংযোগ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
  • 55 শেয়ার

শেখ মামুনুর রশীদ মামুন, ময়মনসিংহ প্রতিনিধি:

আসন্ন ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার-প্রচারণার অংশ হিসেবে নগরীর ১৮ ও ১৯ নং ওয়ার্ড এলাকার ইসলামবাগ, বেড়িবাঁধ, নিউ কলোনি, ভাটিকাশর, দুলদুল ক্যাম্পসহ বিভিন্ন বস্তি এলাকায় গণসংযোগ করেছেন মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু। এসময়, তিনি ভোটারদের কাছে ঘড়ি প্রতীকে ভোট ও দোয়া চান। বস্তিবাসীর উদ্দেশ্যে মেয়র প্রার্থী টিটু বলেন, এই বস্তি এলাকার আগের অবস্থা ছিল শোচনীয়, এখন যে পরিবর্তন হয়েছে তা আপনারা নিশ্চয়ই উপলব্ধি করছেন। শহরের ছিন্নমূল ও পিছিয়েপড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বিগত সময়ে আমি বিভিন্ন উদ্যোগ নিয়েছি।

এ বৃহৎ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে আবারো আমি কাজ করবো আপনাদের এই প্রতিশ্রুতি দিচ্ছি। জনসংযোগ চলাকালীন সময় মেয়র আরও বলেন, নগরীর রাস্তা নির্মাণ-প্রশস্তকরণ, নলকূপ স্থাপন, সুপেয় পানির ব্যবস্থা, স্যানিটারি ল্যাট্রিন স্থাপন এবং স্বাস্থ্যসেবার মানোন্নয়নসহ আমি কাজ করেছি। আগামীতে আবারও মেয়র হিসেবে নির্বাচিত হলে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের জন্য পরিকল্পিত পরিকল্পনাগুলো বাস্তবায়ন করবো। এছাড়াও নগরীর যানজট নিরসনের লক্ষ্যে একটি ট্রাক টার্মিনাল, তিনটি বাসস্ট্যান্ড স্থানান্তরের পরিকল্পনা প্রক্রিয়াধীন, নগরীর আইলেন ও রাস্তাগুলো প্রশস্তকরণের পরিকল্পনাও রয়েছে। পাশাপাশি শিশু বিনোদনের জন্য ৪০ একর জমিতে শেখ রাসেল পার্ক নির্মাণের পরিকল্পনা প্রস্তাবনা দাখিল করা হয়েছে।

বর্তমানে নগরবাসীর সেবায় বিলুপ্ত পৌরসভা ভবনেই কাজ করছি, সেবার পরিধি আরও বৃদ্ধি করার লক্ষ্যে একটি আধুনিক নতুন নগর ভবন নির্মাণের জন্যও প্রস্তাবনা পাঠানো হয়েছে। পাশাপাশি নগরবাসীর সেবার জন্য ৩ টি আঞ্চলিক নগরভবন স্থাপনসহ ৩৩ টি ওয়ার্ডে কাউন্সিলর কার্যালয় নির্মাণের কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪