ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় হালিশহরে তরুনের মৃত্যু।

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 678 শেয়ার

মির হাসান, স্টাফ রিপোর্টার:

চট্টগ্রামে মানুষখেকো ব্যাটারি চালিত অটোরিক্সার ধাক্কায় প্রাণ গেলো ৩০ বছর বয়সী তরুনের। নগরীর হালিশহর এলাকায় গত ২৫শে ফেব্রুয়ারী সকাল আনুমানিক ০৬:১৫ মিনিটে এইচএস রোডের চৌধুরী প্লাজার সামনে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় ব্যাটারি চালিত অবৈধ অটোরিক্সা জিয়াউল করিম স্বপন নামে এক তরুণকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়।
ধাক্কা দেয়ার সাথেসাথে স্বপন রাস্তায় অজ্ঞান হয়ে পড়ে যায়।
চালক অটোরিকশা না থামিয়ে ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়, আশপাশের লোকজন ছুটে এসে স্বপনকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বপনকে আশংকাজনক অবস্থায় দ্রুত চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়।

উল্লেখ্য, শবে-বরাত উপলক্ষে গরুর মাংস কেনার জন্য ভোর ০৬ টায় শাপলা আবাসিক এলাকার বাসা থেকে বের হয়ে ফইল্লাতলী বাজারে গরুর মাংস কিনতে যাচ্ছিলো ৩০ বছর বয়সী তরুণ জিয়াউল করিম স্বপন।

গত ২৫শে ফেব্রুয়ারী থেকে চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতালের আইসিইউ’তে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে পরবর্তীতে স্বপনকে আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে লাইফ সাপোর্টে রাখে, লাইফ সাপোর্টে থেকে গতকাল ৮ই মার্চ দুপুর ১২:৪৫ মিনিটে পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমিয়েছে পরিবারের একমাত্র অবলম্বন জিয়াউল করিম স্বপন।

পিতা রেজাউল করিমকে হারিয়ে গত তিনবছর হলো সংসারের হাল ধরেছিলো জিয়াউল করিম স্বপন, একমাত্র বোনকে বিয়ে দিয়ে মা ও স্ত্রী আকলিমা বেগমকে নিয়ে ছিলো তার সুখের সংসার।

স্বামীর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েন এবং বারবার বিচার চাই, বিচার চাই বলে চিৎকার করে অজ্ঞান হয়ে পরেন নিহত স্বপনের স্ত্রী আকলিমা বেগম।

একমাত্র ছেলের এমন মৃত্যু ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪