ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

ব্যাংকার পরিবার অক্ষত পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় কোচিং মালিক হাসিব শেখ আহত; প্রাইভেট কার বাগানে

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ৮, ২০২৪
  • 90 শেয়ার

মোঃ ফারুক হোসেন, খুলনা প্রতিনিধি:

পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় কোচিং সেন্টারের স্বত্ত্বাধিকারী হাসিবুর শেখ আহত হয়ে হাসপাতালে।প্রাইভেট কার গাছে ধক্কা খেয়ে ক্ষয়-ক্ষতি হলেও ভাগ্য জোরে প্রাইভেট চালক ব্যাংকার দম্পতি’ পরিবার অক্ষত রয়েছেন।

শুক্রবার বেলা ১২ টার দিকে কপিলমুনির বিরাশী মোড় সংলগ্ন সিলেমারপুরে একটি কোচিং সেন্টারের কাছে এ দুর্ঘনা ঘটে। সরেজমিনে গেলে কপিলমুনি ক্যাম্প পুলিশের এসআই শাহাজুল ইসলাম জানান, শুক্রবার কয়রার বাসিন্দা ব্যাংকার মেহেদী হাসান ঢাকা মেট্রো-গ ৩২-৮৩৯১ প্রাইভেট কারে নিজে ড্রাইভিং করে ,স্ত্রী ও শিশু কন্যা নিয়ে বাড়িতে আসছিল। গাড়িটি সিলেমানপুরের স্থানীয় হাসিব কোচিং সেন্টারের কাছে পৌছালে এসময় কোচিং মালিক হাসিব বাড়ীর ভিতর থেকে হঠাৎ বাইসাইকেল নিয়ে মেইন সড়কে উঠছিল। স্থানীয়রা বলছেন, হাসিবকে রক্ষা করতে গিয়ে প্রাইভেট কারটি পাশের বাগানে আছড়ে পড়ে গাছের সাথা ধাক্কা খায়।

এতে হাসিবের হাত-পা ও মাথার পিছন অংশে থেথলে গেছে এবং তার সাইকেল ডুমড়ে -মুচড়ে গেলেও শিশু কন্যাসহ ব্যাংকার দম্পত্তি অক্ষত রয়েছে। তবে গাছে সজোরে ধাক্কা খেয়ে প্রাইভেট কারের সামনের গ্লাসসহ যন্ত্রাংশের ব্যাপক ক্ষতি হয়েছে। আহত হাসিবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪