ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বৈদ্যুতিক মিটার চুরি করে মুক্তিপণ আদায় চক্রের সদস্য গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
  • 16 শেয়ার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

পল্লী বিদ্যুতের মিটার চুরি করে মুক্তিপণ আদায়ের সঙ্গে জড়িত আন্তঃজেলা চোরচক্রের একজন সদস্যকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫টি চোরাই মিটার উদ্ধার করা হয়েছে।

গত (২৭ ফেব্রুয়ারি) মঙ্গলবার দিবাগত মধ্যরাতে শিবগঞ্জ উপজেলার মোহদীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। জেলা পুলিশ সুপার ছাইদুল হাসান পিপিএম এর নির্দেশনায় সদ্য পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ ও নবাবগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর এর তত্বাবধানে তথ্য প্রযুক্তির সহায়তায় ওসি মিন্টু রহমানের নের্তৃত্বে এসআই আজিম আহম্মেদ, এসআই কবির হোসেন, এসআই এনামুল হক, এএসআই সামিউর রহমান, এএসআই আমিনুল ইসলাম, এএসআই নজরুল ইসলাম ও এএসআই গোলাম রব্বানীসহ সঙ্গীয় ফোর্স অভিযানটি পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃত আসামি হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মানারুল ইসলামের ছেলে হাসান ওরফে বাবু (১৮)।

উপরোক্ত ঘটনায় আজ (২৮ ফেব্রুয়ারি) বুধবার দুপুরে সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করেন, অফিসার ইনচার্জ ওসি মিন্টু রহমান। ওসি মিন্টু রহমান জানান, গত কয়েক মাস থেকে জেলার বিভিন্ন স্থান থেকে পল্লী বিদ্যুতের বৈদ্যতিক মিটার চুরির পর চোরচক্র তাদের সঙ্গে যোগাযোগের জন্য একটি মোবাইল নম্বর রেখে যেত। পরে গ্রাহকরা তাদের সঙ্গে যোগাযোগ করলে নগদ অ্যাপের মাধ্যমে ৩ থেকে ৫ হাজার টাকা আদায়ের পর মিটার ফেরত দিত।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি মহারাজপুর সাবজোনাল অফিসের এজিএম প্রকৌশলী আমিনুল ইসলাম গতকাল মঙ্গলবার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোরচক্রের সদস্য বাবুকে গ্রেপ্তার করে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন স্থান থেকে ৫টি চোরাই মিটার উদ্ধার করা হয়। ওসি আরও জানান, সংঘবদ্ধ চোরচক্রকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

#হাফিজুর রহমান
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
মোবাইল: 01307119211
ইমেইল: hafizchp1@gmail.com
তারিখ: ২৮/০২/২০২৪ খ্রি.

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪