ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নবীগঞ্জে ভয়াবহ বন্যা,শতাধিক গ্রাম প্লাবিত পাইকগাছা ও কয়রায় বজ্রপাতে- ০৩ জনের মৃত্যু আহত- ০১

বিয়ের ছয় মাস পরে স্ত্রীর হাতে স্বামী খুন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ২, ২০২৪
  • 121 শেয়ার

মো: ইলিয়াস শেখ বিশেষ প্রতিনিধি:

পটুয়াখালী শহরে স্ত্রীর দায়ের কোপে স্বামী রাকিব( ২১) নিহত হয়েছে। ১ মার্চ শুক্রবার রাত ৮ টার দিকে পৌরসভার ৮ নং ওয়ার্ডে কলাতলা তৃতীয় লাইনে ভারা বাসা থেকে রাকিবের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্বামী হত্যা কারি স্ত্রী মিম (১৯) থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। মিম সদর উপজেলা ইটবেরিয়া ইউনিয়ন দুর্গাপুর গ্রামের মেয়ে। নিহত রাকিব ভোলা জেলার মোঃ নজরুল ইসলামের ছেলে।রাকিবের বাবা পটুয়াখালী বার লাইব্রেরীর সামনে দীর্ঘদিন যাবত ঔষধ হকারী ব্যবসা করে আসছেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন বলেন,মিম থানা হেফাজতে আছে ও মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪