ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বালিয়াকান্দিতে ড্যাফোডিল স্কুল এন্ড ক্যাডেট একাডেমিতে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
  • 46 শেয়ার

মোঃ ইমদাদুল হক রানা,  রাজবাড়ী প্রতিনিধি: 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের মাতলাখালি আরকান্দি গ্রামের ড্যাফোডিল স্কুল এন্ড ক্যাডেট একাডেমিতে ২ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ফেব্রুয়ারি) সকালে পবিত্র কোরআন তেলাওয়াত পবিত্র গীতা পাঠ জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। শুরুতে ছাত্র-ছাত্রীদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে মেধাবিকাশের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল থেকে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শ্রী প্রমথ কুমার দাসের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইউসুফ হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির,তিনি বলেন পড়লেখার পাশাপাশি ক্রিয়া ও সাংস্কৃতি চর্চা মানুষের মনকে উজ্জীবিত। মেধাবিকাশে ক্রিয়া ও সাংস্কৃতির গুরুত্ব পূর্ন ভুমিকা রাখে।তাই পড়াশোনার পাশাপাশি আমাদেরকে শুদ্ধ সংস্কৃতির চর্চা করা উচিত।উপস্থিত ছিলেন উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা শিল্পী দাস পমী, অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ মানিক কুমার দে, সিনিয়র শিক্ষক অখিল বন্ধু দাস প্রমুখ। এ সময় বক্তাগণ বিদ্যালয়টির উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, অজপাড়া গায়ের মধ্যে সুন্দর একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলাই প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমরা আশা করছি এই প্রতিষ্ঠান থেকে যারা শিক্ষা গ্রহণ করে আমাদের সমাজকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

ড্যাফোডিল স্কুল এন্ড ক্যাডেট একাডেমি আয়োজিত বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা, সংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীনহ আমন্ত্রিত অতিথি শিল্পী সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করায় অনুষ্ঠান আরো প্রাণবন্ধ হয়ে ওঠে। অতিথি শিল্পী হিসাবে উপস্থিত থেকে গান পরিবেশন করেন, বাংলাদেশ সেনাবাহিনীর সার্জেন্ট ও বাংলাদেশ বেতারের নিয়মিত শিল্পী মোঃ দেলোয়ার হোসেন।

অনুষ্ঠান শেষে বিজয়দের মাঝে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪