ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বাগেরহাটে চোরাই মাহিন্দ্রাসহ চোর সদস্য গ্রেফতার ৩

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
  • 81 শেয়ার

মোঃ জুয়েল খান বিশেষ প্রতিনিধি খুলনা বিভাগ

বাগেরহাটে চোরাই মাহিন্দ্রাসহ চোরের তিন সদস্যকে গ্রেফতার পিবিআই বাগেরহাট জেলা।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে গোপালগঞ্জের ঘোনাপাড়া ও ফরিদপুরের ভাংগা থানার পুখুরিয়া মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়ে চোরের সদস্যকে গ্রেফতার করা হয়।
মাহিন্দ্রাসহ চোরের তিন সদস্য গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাগেরহাটের পুলিশ সুপার মো. আবদুর রহমান।
চোরের ৩ সদস্য হলেন, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার উদয়পুর দৈবকান্দি গ্রামের মো. আবু তালেব শরীফের ছেলে তাজুল শরীফ (৩৮), ফরিদপুরের ভাংগা উপজেলার পুখুরিয়া মধ্যপাড়া গ্রামের গোলাম মাওলা (৪০) ও একই গ্রামের কামাল মুন্সি (৪২)।
বৃহস্পতিবার (২২ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাগেরহাটে জেলা কার্যালয়ে এক প্রেসব্রিফিংএ পুলিশ সুপার মো. আবদুর রহমান জানান, গত বছরের ৫ নভেম্বর বেলা দেড়টার দিকে বাগেরহাট জেলার কোর্ট চত্ত্বর এলাকায় খুলনার বৈকালী এলাকার মৃত আ. মান্নান সর্দার ছেলে মো. মাসুদ সর্দারকে (৩০) চেতনানাশক ঔষধ খাইয়ে অজ্ঞান করে অজ্ঞাতনামা চোরেরা তার গোলাপী রংয়ের মাহিন্দ্রা গাড়িটি চুরি করে নিয়ে যায়। এর পর আইনগত সহায়তার জন্য পিবিআই বাগেরহাট অফিসে আবেদন জমা দেন।
ঘটনার বিষয়ে ছায়া তদন্তের জন্য এস আই(নিঃ) গুরুদাস মন্ডলকে প্রধান করে একটি টিম গঠন করে দেওয়া হয়। উক্ত টিম বিষয়টি নিয়ে ছায়াতদন্ত শুরু করে। ছায়া তদন্তের এক পর্যায়ে সন্দিগ্ধ আসামি তাজুল শরীফকে গ্রেফতার করা হলে তার দেওয়া তথ্য মতে চোরের তিন সদস্যকে গ্রেফতার ও মাহিন্দ্রা গাড়িটি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। তদন্ত অব্যাহত আছে এবং তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রতিবেদন প্রদান করা হবে

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪