ঢাকা   ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নিষিদ্ধ হলো বাংলাদেশ ছাত্রলীগ লালমোহনে মেজর অবঃ হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম এর আগমনে হাজারো জনতার ঢল বঙ্গভবন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনকালে আহত পুলিশ সদস্যদের দেখতে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল পরিদর্শনে আইজিপি ও ডিএমপি কমিশনার আড়িয়ালখাঁ নদীতে বালু উত্তোলনকে কেন্দ্র করে হামলা আটক- ০২ পিতা মাতার জন্য দোয়া চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়ন বিএনপির বালিমুড়ি গ্রাম কমিটির সমন্বয় সভা চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল হোমনায় প্রবাসী স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার দিনাজপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সরকারি বালিকা বিদ্যালয়ে সচেতনতা বৃদ্ধিমূলক সেমিনার অনুষ্ঠিত কুষ্টিয়ায় নিজ গলায় ছুরি চালিয়ে চিকিৎসকের আত্মহত্যা

বসতবাড়ির জমি জবর দখলে বাধা প্রদানে সাংবাদিক আবু রায়হান ও তার পরিবারকে মিথ্যা মামলা এবং মৃত্যুর হুমকি

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শুক্রবার, জুলাই ৫, ২০২৪
  • 34 শেয়ার

সাইফুল ইসলাম বাদল, কলারোয়া উপজেলা প্রতিনিধি:

 

বসত বাড়ির জমি জবর দখলে অনুকুলে না পাওয়ায় সাংবাদিক আবু রায়হান ও তার বড় ভাই এবং বাবাকে জড়িয়ে আপন বোনকে দিয়ে মিথ্যা চুরি ধর্ষণের চেষ্টা মামলার অভিযোগ দিয়ে কটুক্তি ঘটনাকে পরিণত করে সমাজের মাঝে দিয়ে হেয় প্রতিপন্ন করেন।

কলারোয়া উপজেলার যুগী খালি গ্রামের মোঃ খালেক ঢালী পিতা মৃত জাহাবক্স ঢালী সাংবাদিক আবু রায়হান (২২)এর বসত বাড়ির জমিতে জোরপূর্বক অবৈধভাবে প্রাচীর নির্মাণ করেন। ইহাতে সাংবাদিক আবু রায়হান(২২) ও তার বড় ভাই বাঁধা প্রদান করেন।সে বিষয়ে নিয়ে কোর্টে মামলাও হয়েছিলো এবং কোর্ট আবু রায়হান এর জমি সেটি রায় প্রদান করেন। পরবর্তীতে মোঃ খালেক ঢালী বিকল্প পথ বেছে নেন। তার আপন বোন মোছাঃ ছবিরন বিবি( ৪৮) কে দিয়ে অর্থ লুটপাট ও ধর্ষণের চেষ্টা একটি মিথ্যা মামলা দায়ের করেন সাংবাদিক আবু রায়হান(২২) সহ তার বাবা ও ভাইকে জড়িয়ে দেয়।

স্থানীয় বাসিন্দারা (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন সাংবাদিক আবু রায়হান ও তার ভাই বাবা এমন কোনো ধরনের কাজ কখনোই করতে পারেন না। শুধু মাত্র ওদের বসতবাড়ি রত ভিটা জমি কে নিয়ে এমন একটি মিথ্যা মামলা দিয়েছেন। তারা আরও বলেন, মোছাঃ ছবিরন বিবি( ৪৮) বছরের নারী আর সাংবাদিক আবু রায়হান এর বয়স (২২) বছর এমন নোংরামি মামলা দিতে কি তার বিবেকে বাঁধেনি? সম্পূর্ণ মিথ্যা বানোয়াট মামলা দিয়ে আমাদের গ্রামের মানুষের মাঝে হেওপ্রতিপন্ন করছে।আমরা তার এই মিথ্যা মামলাকে আইনের প্রতি শ্রদ্ধা রেখে এই মামলা থেকে সুস্থ ও তদন্ত জোর দাবি জানায়।

আবু রায়হান বলেন এই মোঃ খালেক ঢালী তার বোন ছবিরন বিবিকে দিয়ে শুধু মিথ্যা মামলা দিয়ে ক্ষ্যান্ত হননি , আমাকে এবং আমার পরিবার কে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। আমরা সুরক্ষিত থাকার জন্য এবং শান্তিপূর্ণ বসবাস করার লক্ষ্যে আইনের প্রতি শ্রদ্ধা রেখে অতি বিলম্বের মামলা থেকে সঠিক ও তদন্ত উদ্ধারের দাবি জানাই বিজ্ঞ আদালতের মিথ্যা মামলা থেকে সাংবাদিক আবু রায়হান ও তার পরিবারকে সঠিক তথ্য এবং সঠিক কাগজপত্রের মাধ্যমে বিচার সমাধান করার জন্য বিজ্ঞ আদালতের কাছে জোর দাবি জানায় ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪