ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

বন্দর থানাধীন ৩৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতার ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১১, ২০২৪
  • 30 শেয়ার

ডেস্ক নিউজ:১১ মার্চ ( চট্রগ্রাম)

নগরীর বন্দর থানাধীন ৩৮নং ওয়ার্ডের এক আওয়ামী লীগ নেতা জাহিদুল আলম মিন্টু (৩৮) নামে গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। রবিবার বিকেলে তিনি দক্ষিণ মধ্যম হালিশহরের দুই নম্বর সাইট এলাকার নিজের বাসায় আত্মহত্যা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার পরিদর্শক (ওসি) মনজুর কাদের মজুমদার। মিন্টু ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করতেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

বন্দর থানার ওসি জানান, জাহিদুল আলম মিন্টু নিজের বাসাতেই রবিবার বিকেল পাঁচটায় আত্মহত্যা করেন। মৃত্যুর আগে তিনি একটি চিরকুট লিখে যান। পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি জানান, তিনি কয়েক লাখ টাকা ঋণগ্রস্ত ছিলেন। বিষয়টি নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। চিরকুটেও তিনি ঋণের কারণে আত্মহত্যা করেছেন বলে উল্লেখ করেছেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন ব্যক্তিগত তথ্য সংগ্রহ করেছেন এবং ঋণ গ্রস্ত সহ আরো একাধিক সমস্যা থাকলে তাও দেখা হবে বলে জানিয়েছেন থানার কর্তব্যরত পুলিশ অফিসার।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪