ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
  • 7 শেয়ার

মিরাজ, স্টাফ রিপোর্টার:

 

নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বাবলু, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম ভুট্টু এবং মহিলা ভাইস চেয়ারম্যান চামেলী আক্তার আনুষ্ঠানিকভাবে শপথ নিয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন ) সকাল ১০টায় রাজশাহী শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর,নব-নির্বাচিত চেয়ারম্যান দেরকে শপথবাক্য পাঠ করান। শপথ শেষে বিভিন্ন উপজেলার নির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বিভাগীয় কমিশনার জনপ্রতিনিধিদের দেশপ্রেম, সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনের আহবান জানান। পরে শিল্প কলা একাডেমি মিলনায়তনের বাইরে নেতাকর্মী ও সমর্থকদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন বড়াইগ্রাম উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানরা।

শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে বড়াইগ্রাম উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বাবলু ও ভাইস চেয়ারম্যানরা বনপাড়া বাইপাস এবং উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও এক মিনিট নীরবতা পালন করেন। নব-নির্বাচিত চেয়ারম্যানরা বলেন, আজ থেকে আমরা আনুষ্ঠানিক ভাবে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করতে যাচ্ছি। উপজেলা জনপ্রতিনিধি হিসেবে প্রতিটি কর্মকাণ্ড সুনির্দিষ্ট পরিকল্পনার সাথে করতে চাই এবং উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে বড়াইগ্রাম উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমি সকলের পরামর্শ ও সহযোগিতা নিয়ে উপজেলার উন্নয়ন ও সকল ক্ষেত্রে শান্তি প্রতিষ্ঠা করতে চাই।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪