ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রেসক্লাব ঝিনাইদহের বনভোজন- ২০২৪ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 85 শেয়ার

মীর শিবলু, ঝিনাইদহ প্রতিনিধি: 

প্রেসক্লাব ঝিনাইদহের বনভোজন- ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ মার্চ) ঝিনাইদহের তামান্না ওয়ার্ল ফ্যামিলি পার্কে ক্লাব সদস্যরা সহ সকল সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে আয়োজিত মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যান ডঃ এম হারুন অর রশিদ। এছাড়া বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রথীন্দ্র নাথ রায়, মীর আবিদুর রহমান ও এডভোকেট মোঃ আলাউদ্দিন আজাদ সম্পাদক দৈনিক নবচিত্র। অনুষ্ঠানে সভাপতি ছিলেন প্রেসক্লাব ঝিনাইদহের সভাপতি মীর জিল্লুর রহমান। সঞ্চালনা  করেন ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম মিয়া। অনুষ্ঠানের শুরুতে অতিথীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সাহসী সাংবাদিকতার জন্য সাংবাদিক ঐক্য অপরিহার্য। বস্তুনিষ্ঠতার সাথে সাংবাদিকের দায়িত্ব পালনে প্রয়োজন পেশাগত দক্ষতা তাতে প্রয়োজন প্রশিক্ষণ ও মেধার বিকাশ।

এ লক্ষ্য অর্জনের জন্য সাংবাদিকদের প্রশিক্ষন কার্যক্রম গ্রহনের জন্য জেলা পরিষদের আয়োজনে সাংবাদিক প্রশিক্ষন কর্মসূচি গ্রহন করবেন বলে জানান। এর আগে নবচিত্র সম্পাদক তার বক্তব্যে সাংবাদিক প্রশিক্ষনের গুরুত্ব তুলে প্রশিক্ষন দেওয়ার গুরুত্ব তুলে ধরেন। তিনিও সাংবাদিক ঐক্য প্রয়োজনের বিষয় তার বক্তব্যে তুলে ধরেন।সাধারণ সম্পাদক একেএম ফয়জুর রহমান তার বক্তব্যে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রয়োজনে ক্লাব সদস্যদের ভূমিকা গ্রহণের আহ্বান জানান।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪