ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

পূর্ব মেদিনীপুরের মহিলাদলে, বল কুড়াতে গিয়ে, হুকিং তারে জড়িয়ে মৃত্যু ১০ বছরের শিশু

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, জুন ২৯, ২০২৪
  • 20 শেয়ার

সমরেশ রায়, কলকাতা প্রতিনিধি: 

 

আজ ২৯ শে জুন শনিবার, পূর্ব মেদিনীপুরের মহিষাদলে হুকিং এর তার জড়িয়ে ১০ বছরের শিশুর প্রাণ গেল, নাম শুভম রানা, জানা যায় বন্ধুদের সঙ্গে খেলার সময় বল কুড়াতে গিয়েই বিপত্তি, তারের মধ্যে হাত পড়ে যাওয়ায় শিশুটির মৃত্যু ঘটে।

এই ঘটনায় দোষীদের শাস্তির দাবি তুলেছে এলাকাবাসী ও পরিজনরা, শুক্রবার বিকেলে মর্মান্তিক এমন একটি ঘটনা ঘটলো মহিষাদলে, জানাযায় একটি ফিসারির বিদ্যুৎ নিয়ে যাবার জন্য হকিং করে এই তারটি নিয়ে যাওয়া হয়েছিল, শুক্রবার বিকেলে সেই হুকিংয়ের তারে জড়িয়ে যায় শুভম।

মহিষাদল রবীন্দ্র শিশু বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র শুভম , আজকে তার পরীক্ষাও ছিল, একটু সময়ের ফাঁকে বন্ধুদের সঙ্গে বল খেলছিল, কিন্তু ওখান দিয়ে হুকিং এর তার যে নিয়ে যাওয়া হয়েছিল কারুর নজর ছিল না। মূলত হুকিংয়ের তারটি কাগজ দিয়ে ও মাটি দিয়ে ঢাকা ছিল। শুভম বল কুড়াতে গিয়েই তারে জড়িয়ে যায়। বাড়ির পরিবার এবং আত্মীয়-স্বজনদের অলক্ষে ঘটনাটি ঘটে যায় , পরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করলে রাস্তার ধারে এককোনে শভমকে পড়ে থাকতে দেখে।

এরকম একটি মর্মান্তিক ঘটনায় শোখের ছায়া নেমে আসে এলাকায়।, অবিলম্বে দোষীদের শাস্তির দাবিতে পরিজনেরা উত্তেজিত হয়ে পড়েছেন।, শুভমের বাবা গৌরাঙ্গ রানা শুক্রবার সন্ধ্যায় তমলুক জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে শুভম কে, খবর পাওয়ার সাথে সাথেই কান্নায় ফেটে পড়েন মা সহ অন্যান্যরা, স্কুলেও খবর পৌঁছালে সকলের মনে শোকের ছায়া নেমে আসে। প্রশাসনিক তরফ থেকে বিষয়টি খতিয়ে দেখছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪